scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৮ অগাস্ট, ২০২৪: আপনার ব্যবহার মধুর রাখবেন

আপনার লোকেদের উপর অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। আপনি সহজ অফার পাবেন. নম্রতা বজায় রাখুন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- গুরুত্বপূর্ণ কাজে শিথিলতা দেখাবেন না। ব্যয় ও বিনিয়োগের ওপর জোর থাকবে। বাজেটের ওপর নিয়ন্ত্রণ বাড়বে। লোভ ও প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না। যৌক্তিক হোন। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। লেনদেনে সতর্ক থাকুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। প্রস্তুতির উপর জোর রাখুন। আয় একই থাকবে। খরচ বাড়তে পারে। দূরদেশের বিষয়গুলো ইতিবাচক হবে। বিচারিক বিষয়ে শিথিলতা এড়িয়ে চলুন। সম্পর্কের উন্নতি হবে। দানশীলতা বৃদ্ধি পাবে। ধার করা এড়িয়ে চলুন।

অর্থলাভ - কাজের ব্যবসায় ধৈর্য ধরুন। পারস্পরিক সহযোগিতায় এগিয়ে যান। আর্থিক প্রচেষ্টায় সতর্ক থাকুন। অতিরিক্ত উদ্যম এড়িয়ে চলুন। নীতিমালা মেনে চলবে। পরিকল্পনা বাস্তবায়ন বাড়বে। ব্যবস্থাপনা ভালো হবে। লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাড়বে। বুদ্ধিমানের সাথে সিদ্ধান্ত নিন। একগুঁয়ে তাড়াহুড়ো এবং প্রতারকদের এড়িয়ে চলুন। কাজে মনোযোগ দেবে। তাড়াহুড়ো করবেন না। ঝুঁকিপূর্ণ কার্যক্রম এড়িয়ে চলুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন।


প্রেমের বন্ধুত্ব- আপনার লোকেদের উপর অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। আপনি সহজ অফার পাবেন. নম্রতা বজায় রাখুন। স্বতঃস্ফূর্ততা এবং সম্প্রীতি বজায় রাখুন। সম্পর্ক মজবুত করুন। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে। প্রিয়জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আবেগপ্রবণ হবেন না।


স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য সচেতন হোন। সুশৃঙ্খল এবং বিনয়ী হন। উদ্যম মনোবল বজায় রাখবে। আপনার ব্যবহার মধুর রাখবে। সবাইকে সহযোগিতা করুন। জীবনযাত্রার মান উন্নত থাকবে।
শুভ সংখ্যা: 3, 6 এবং 8

শুভ রং: আনারস
আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। লাল ও হলুদ জিনিস দান করুন। যুক্তি আছে. ন্যায্যতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement