scorecardresearch
 

Ganeshji Favourite Zodiac Signs: গণেশজির খুব আদরের এই ৩ রাশি, অর্থ থেকে সফলতা সব পেয়ে থাকেন এঁরা

Ganeshji Favourite Zodiac Signs: হিন্দু ধর্মে ভগবান গণেশকে প্রথম পূজনীয় দেবতা হিসাবে মনে করা হয়। যে কোনও শুভ কাজ বা অনুষ্ঠানেই প্রথমে গৌরীপুত্র শ্রী গণেশের পুজো করা হয়ে থাকে। বিশ্বাস করা হয় যে সবার প্রথম গণেশের পুজো করা হলে সেই কাজ সফল হবেই। ভগবান গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়ে থাকে। গণেশজির কৃপায় জাতকের জীবনে সুখ-সমৃদ্ধি ও বৈভব প্রাপ্তি হয়

Advertisement
গণেশজির প্রিয় রাশি গণেশজির প্রিয় রাশি
হাইলাইটস
  • হিন্দু ধর্মে ভগবান গণেশকে প্রথম পূজনীয় দেবতা হিসাবে মনে করা হয়।

হিন্দু ধর্মে ভগবান গণেশকে প্রথম পূজনীয় দেবতা হিসাবে মনে করা হয়। যে কোনও শুভ কাজ বা অনুষ্ঠানেই প্রথমে গৌরীপুত্র শ্রী গণেশের পুজো করা হয়ে থাকে। বিশ্বাস করা হয় যে সবার প্রথম গণেশের পুজো করা হলে সেই কাজ সফল হবেই। ভগবান গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়ে থাকে। গণেশজির কৃপায় জাতকের জীবনে সুখ-সমৃদ্ধি ও বৈভব প্রাপ্তি হয়। জ্যোতিষ শাস্ত্রে কিছু এমন রাশি রয়েছে, যাঁদের ওপর ভগবান গণেশের কৃপা সর্বদা থাকে। গণেশজির কৃপায় এই রাশির জাতকদের জীবনে সুখের কমতি কখনও হয় না। 

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতকদের ওপর সর্বদা ভগবান গণেশেক কৃপা থাকে। গণেশের কৃপায় এই রাশির জাতকরা খুবই নিপুণ ও বুদ্ধিমান হয়ে থাকেন। প্রত্যেক কঠিন থেকে কঠিন কাজ সহজেই এঁরা করে নিতে পারে। মেষ রাশির জাতকদের ভগবান গণেশের কৃপা পাওয়ার জন্য রোজ গণেশজির পুজো করুন ও দুর্বা অর্পণ করুন। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের ওপর ভগবান গণেশ খুবই প্রসন্ন থাকেন। গণেশজির কৃপায় মিথুন রাশির জাতকদের পড়াশোনা খুব ভাল হয়। এঁরা সব ক্ষেত্রে সফলতা পেয়ে থাকেন। মিথুন রাশির জাতকেরা গণেশজির কৃপা পাওয়ার জন্য রোজ বিঘ্নহর্তাকে সিঁদুর, দুর্বা, ভোগের পাশাপাশি গণেশ চল্লিসা পাঠ করুন। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির লোকেরাও ভগবান গণেশের আশীর্বাদ পান। এই রাশির মানুষদের বুদ্ধি খুব তীক্ষ্ণ হয়। এই কারণে তাঁরা সহজে সবকিছু শিখে যায়। মকর রাশির মানুষদের প্রতিদিন গণেশের আশীর্বাদ পাওয়ার জন্য পুজো করা উচিত।

     

Advertisement