scorecardresearch
 

Lord Ganesha Favourite Zodiac Signs: এই ৩ রাশি গণেশের খুব প্রিয়, জীবনে সুখ-সমৃদ্ধি ও বৈভব লাভ করেন

ভগবান শঙ্কর ও মাতা পার্বতীর পুত্র গণপতি বাপ্পাকে সকল দেবতাদের মধ্যে প্রথম স্থান দেওয়া হয়েছে। কোনও ধর্মীয় বা শুভ কাজ থাকলে প্রথমে গণেশের পুজো করা হয়।

Advertisement
গণেশের প্রিয় রাশি গণেশের প্রিয় রাশি
হাইলাইটস
  • গণপতি বাপ্পাকে সকল দেবতাদের মধ্যে প্রথম স্থান দেওয়া হয়েছে
  • কোনও ধর্মীয় বা শুভ কাজ থাকলে প্রথমে গণেশের পুজো করা হয়

ভগবান শঙ্কর ও মাতা পার্বতীর পুত্র গণপতি বাপ্পাকে সকল দেবতাদের মধ্যে প্রথম স্থান দেওয়া হয়েছে। কোনও ধর্মীয় বা শুভ কাজ থাকলে প্রথমে গণেশের পুজো করা হয়। এমন বিশ্বাস যে প্রথমে তাঁকে পুজো করলে সমস্ত কাজ সিদ্ধ হয়। গণেশের কৃপায় ব্যক্তি জীবনে সুখ, সমৃদ্ধি ও বৈভব লাভ করে। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্রে এমনই কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলির প্রতি ভগবান গণেশ সর্বদা সদয় থাকেন। গণেশের কৃপায় এই রাশির জাতকদের জীবনে সুখের অভাব হয় না। আসুন জেনে নিই সেই রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের উপর গণেশের বিশেষ কৃপা রয়েছে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতক জাতিকাদের প্রতিদিন আচার-অনুষ্ঠানের সঙ্গে গণেশের পুজো করা উচিত। এতে করে তাদের সকল কাজ সফল হবে। তাদের কোনও ধরনের ঝামেলায় পড়তে হবে না।

আরও পড়ুন

মিথুন রাশি

ভগবান গণেশ মিথুন রাশির মানুষের প্রতি সর্বদা সদয় হন। তাঁর কৃপায় এই রাশির জাতকদের বুদ্ধি খুব প্রখর হয়। বিশেষ করে শিক্ষা ক্ষেত্রে খুব ভালো পারফর্ম করে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের নিয়মিত গণপতি বাপ্পার পুজো করা উচিত।

মকর রাশি

মকর রাশির লোকেরা সৎ এবং বিশ্বস্ত, সেইসঙ্গে খুব পরিশ্রমী। তাদের বিশ্বাস করা যেতে পারে, এই কারণেই এই রাশির লোকেরা ভগবান গণেশের খুব প্রিয়। মকর রাশির মানুষদের প্রতিদিন গণপতি বাপ্পার ধ্যান করা উচিত।

Advertisement