scorecardresearch
 

Lord Ganesha Favourite Zodiac Signs: এই ৩ রাশির মানুষ ভগবান গণেশের প্রিয়, সিদ্ধিদাতার কৃপায় মেলে অপার সুখ-শান্তি

হিন্দুধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজাযোগ্য দেবতা হিসাবে বিবেচনা করা হয়। যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়।

Advertisement
 এই ৩ রাশির মানুষ ভগবান গণেশের প্রিয় এই ৩ রাশির মানুষ ভগবান গণেশের প্রিয়
হাইলাইটস
  • গণেশের আগে পুজো করলে যে কোনও কাজ অবশ্যই সফল হয়
  • ভগবান গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়

হিন্দুধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজাযোগ্য দেবতা হিসাবে বিবেচনা করা হয়। যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে গণেশের আগে পুজো করলে যে কোনও কাজ অবশ্যই সফল হয়। ভগবান গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়। গণেশের কৃপায় ব্যক্তি জীবনে সুখ, সমৃদ্ধি ও বৈভব লাভ হয়। সেই সঙ্গে জ্যোতিষশাস্ত্রে এমনই কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলির উপর ভগবান গণেশ সর্বদা সদয় থাকেন। গণেশের কৃপায় এই রাশির জাতকদের জীবনে সুখের অভাব হয় না। আসুন জেনে নিই সেই রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক-জাতিকাদের উপর সর্বদা গণেশের আশীর্বাদ থাকে। গণেশের কৃপায় এই রাশির মানুষরা বেশি দক্ষ ও বুদ্ধিমান হয়। এমনকি সবচেয়ে কঠিন কাজগুলোও তারা সহজ উপায়ে করে। ভগবান গণেশের আশীর্বাদ পেতে মেষ রাশির জাতক জাতিকাদের প্রতিদিন তাঁর পুজো করা উচিত এবং এর সঙ্গে দূর্বা অর্পণ করা উচিত।

আরও পড়ুন

মিথুন রাশি

ভগবান গণেশও মিথুন রাশির মানুষের প্রতি সদয়। গণেশের কৃপায় মিথুন রাশির জাতক জাতিকারা লেখাপড়া ও লেখালেখিতে খুব পটু হন। এ কারণেই তাঁরা সব ক্ষেত্রেই সাফল্য পান। মিথুন রাশির জাতক জাতিকা শ্রী গণেশের আশীর্বাদ পেতে প্রতিদিন সিঁদুর, দূর্বা দিয়ে পুজো করুন। এছাড়াও গণেশ চালিসা পাঠ করুন।

মকর রাশি

মকর রাশির জাতকদের উপরও গণেশের আশীর্বাদ থাকে। এই রাশির মানুষের মন খুব তীক্ষ্ণ হয়। এ কারণে তাঁরা সহজে সবকিছু শিখে নেন। মকর রাশির ভগবান গণেশের আশীর্বাদ পেতে প্রতিদিন তাঁর পুজো করুন।

Advertisement

Advertisement