scorecardresearch
 

Lord Jagannath Favourite Zodiac Signs: এই ৪ রাশি জগন্নাথের খুব প্রিয়, শান্ত-পরিশ্রমী হন, পান ভাগ্যের সঙ্গ

শ্রী হরির রূপই জগন্নাথ। যিনি জগতের নাথ। গোটা জগৎ সংসার হরির মায়া। জগন্নাথের কৃপা থাকে ৪ রাশির উপরে। ৪ রাশির সবসময় পান জগন্নাথের আশিস। তাঁদের জীবন থাকে সুখ ও সমৃদ্ধি। 

Advertisement
Lord Jagannath Lucky Zodiac Signs। জগন্নাথের প্রিয় ৪ রাশি। Lord Jagannath Lucky Zodiac Signs। জগন্নাথের প্রিয় ৪ রাশি।
হাইলাইটস
  • ৪ রাশির উপরে থাকে জগন্নাথের কৃপা।
  • জগন্নাথের কৃপায় পান সমৃদ্ধি ও সম্পদ।

সনাতন ধর্মে শ্রী হরি বিষ্ণু পালনকর্তা হিসেবে পরিচিত। বিষ্ণুর পুজো করলে তাদের জীবনে সর্বদা সুখ-শান্তি থাকে। সমৃদ্ধি লাভও হয়। শাস্ত্র অনুসারে, যে ব্যক্তি বিষ্ণুর আরাধনা করেন তিনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান। বিষ্ণু তাঁর সব ভক্তকে ভালোবাসেন। পূর্ণ ভক্তি নিয়ে যিনি শ্রী হরির পুজো করেন তাঁর জীবনে কোনও বাধাবিঘ্ন আসে না। শ্রী হরির রূপই জগন্নাথ। যিনি জগতের নাথ। গোটা জগৎ সংসার হরির মায়া। জগন্নাথের কৃপা থাকে ৪ রাশির উপরে। ৪ রাশির সবসময় পান জগন্নাথের আশিস। তাঁদের জীবন থাকে সুখ ও সমৃদ্ধি। 

বৃষ- জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশি সর্বদা জগন্নাথের আশীর্বাদপ্রাপ্ত হন। বৃষ রাশির জাতক-জাতিকারা অত্যন্ত পরিশ্রমী এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী। তাঁরা যে কাজই হাতে নেন তাতে সফলও হন। তাই জগন্নাথের পাশাপাশি মা লক্ষ্মীরও বিশেষ আশীর্বাদ রয়েছে বৃষ রাশির মানুষের উপর। বৃষ জাতক-জাতিকারা মন দিয়ে বিষ্ণুর পুজো করুন। প্রতি বৃহস্পতিবার ও বাসুদেবায় নমঃ মন্ত্রের জপ করুন। 

কর্কট- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কর্কট রাশির জাতক-জাতিকারা বিষ্ণুর কৃপায় জীবনে অনেক উন্নতি করেন। বিষ্ণুর মতো কর্কট রাশির লোকেরা খুব শান্ত প্রকৃতির হন। কিন্তু যখন তাঁদের ধৈর্য ভেঙে যায়,তখন শান্ত করা কঠিন। সবসময় ভালোভাবে থাকা, খাওয়া পছন্দ করেন।

আরও পড়ুন

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের উপর বিষ্ণুর বিশেষ আশীর্বাদ থাকে। এই রাশির জাতক-জাতিকারা যে কাজেই হাত দেন না কেন,জগন্নাথের কৃপায় তাঁরা সাফল্য পান। ভাগ্য সবসময় সিংহ রাশির জাতক-জাতিকাদের পক্ষে থাকে। তাঁরা সবসময় সম্মান পায়। এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রম করলে সমৃদ্ধি পান। বৃহস্পতিবার বিষ্ণুর পুজো করুন। জপ করুন ওঁ বাসুদেবায় নমঃ। 

তুলা- সবসময় তুলা রাশির জাতক-জাতিকাদের আশীর্বাদ করেন বিষ্ণু। এই রাশির জাতক-জাতিকারা হন পরিশ্রমী। তাঁরা আলস্য মোটেও পছন্দ করেন না। ভ্রমণ করতে পছন্দ করেন। তাঁদের অর্থনৈতিক অবস্থাও স্বচ্ছল থাকে। এই রাশির জাতক-জাতিকারা পরিবারের সদস্যদের প্রতিটি ইচ্ছা পূরণের চেষ্টা করেন। তাঁদের ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়। ফলে অন্যরা সহজেই আকৃষ্ট হন তাঁদের প্রতি। 

Advertisement

 

Advertisement