scorecardresearch
 

Siddhi-Shasha Yoga 2024: সিদ্ধি-শশ যোগে শিবের কৃপাবর্ষণ ৫ রাশিতে, ঢেলে অর্থ-চাকরি-সাফল্য আসবে

Siddhi-Shasha Yoga 2024:২০ মে চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, এটি বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে বছরের প্রথম সোম প্রদোষ উপবাস পালন করা হবে। সোম প্রদোষ তিথির দিনে সিদ্ধি যোগ, শশ যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণও ঘটছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে।

Advertisement
সিদ্ধি-শশ যোগে শিবের কৃপাবর্ষণ ৫ রাশিতে, ঢেলে অর্থ-চাকরি-সাফল্য আসবে সিদ্ধি-শশ যোগে শিবের কৃপাবর্ষণ ৫ রাশিতে, ঢেলে অর্থ-চাকরি-সাফল্য আসবে

Siddhi-Shasha Yoga 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ, কন্যা এবং মকর-সহ ৫টি রাশির চিহ্নগুলি সোম প্রদোষ উপবাসের দিনে তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবে। এই রাশিগুলির জন্য আয়ের উৎস বাড়তে পারে এবং জীবনে অনেক শুভ লক্ষণ দেখা দিতে পারে।

২০ মে চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, এটি বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে বছরের প্রথম সোম প্রদোষ উপবাস পালন করা হবে। সোম প্রদোষ তিথির দিনে সিদ্ধি যোগ, শশ যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণও ঘটছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে।

বৃষ (Taurus)
মহাদেবের কৃপায়, বৃষ রাশির মানুষের দীর্ঘদিনের লালিত ইচ্ছা পূরণ হবে এবং আপনার আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হতে শুরু করবে। আপনি আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন এবং সম্পত্তি সম্পর্কিত একটি বড় চুক্তি করার সুযোগ পাবেন। ব্যবসায়ী ও ব্যবসায়ীরা তাদের কাজে সফল হবেন এবং লাভের নতুন সুযোগ পাবেন। যদি আপনার কোনও মামলা আদালতে বিচারাধীন থাকে, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে।

আরও পড়ুন

সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা মহাদেবের আশীর্বাদ পাবেন, যার কারণে তারা জীবনের সকল ক্ষেত্রে সফল হবেন এবং তাদের সম্মান বৃদ্ধি পাবে। বেকারদের জন্য সুসংবাদ পাবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক ক্ষেত্রে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন। অবিবাহিত লোকেরা আগামীকাল তাদের সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে পারে এবং বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আগামীকাল আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকরা ভগবান শিবের কৃপায় ভাগ্যের কল্যাণ পাবেন এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনার করা সমস্ত পরিকল্পনা সফল হবে এবং জীবনে অনেক শুভ লক্ষণ দেখা দেবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে এগিয়ে যেতে সফল হবেন এবং আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করবে। বিবাহিত জীবনে প্রেমের বর্ষণ হবে এবং আপনার মধ্যে মানসিক বন্ধন আরও দৃঢ় হবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

মকর (Capricorn)
কর্মসংস্থানের সুযোগ হবে। কর্মশৈলী দিয়ে তাদের ঊর্ধ্বতনদের প্রভাবিত করতে সফল হবেন, যা আপনার অবস্থান এবং প্রভাবকে একটি ভাল বৃদ্ধির দিকে নিয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্কের জন্য আগামীকাল খুব ভাল দিন হবে এবং মানুষের সঙ্গে আপনার মেলামেশাও বাড়বে। অবিবাহিত লোকেরা আগামীকাল একটি বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করবে, তার পরে তারা খুব খুশি বোধ করবে। আপনি ব্যবসায় নতুন পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে আপনার কাজকে এগিয়ে নিতে সফল হবেন।

মীন (Pices)
রাশির জাতকদের জন্য চমৎকার ফলাফল নিয়ে আসছে। মীন রাশির জাতকরা জীবনের অন্যতম স্মরণীয় দিন উপভোগ করার একটি সুবর্ণ সুযোগ পাবেন, এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয়ে সফল হবে এবং তাদের পিতা ও শিক্ষকের মাধ্যমে শিক্ষা সংক্রান্ত সমস্ত সমস্যা কাটিয়ে উঠবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীদের তাদের পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন, যা তাদের সম্পর্কের সবুজ সংকেত দেবে। যারা কর্মরত আছেন তারা কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবেন এবং তাদের আয়ের ব্যাপক বৃদ্ধি দেখতে পাবেন।

 

Advertisement