scorecardresearch
 

Lord Vishnu Favourite Zodiac Signs: বিষ্ণুর বিশেষ কৃপা থাকে এই ৪টি রাশির উপর, তারা পায় প্রতিপত্তি-সমৃদ্ধি

শ্রী হরি বিষ্ণু জগতের রক্ষক হিসাবে পরিচিত। যারা ভগবান বিষ্ণুর পুজো করেন তাঁদের জীবনে সর্বদা সুখ শান্তি থাকে এবং তাঁরা সমৃদ্ধিও লাভ করে। শাস্ত্র অনুসারে, যে ব্যক্তি ভগবান বিষ্ণুর আরাধনা করেন তিনি সর্বদা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান।

Advertisement
এই ৪ রাশির মানুষ ভগবান বিষ্ণুর প্রিয় এই ৪ রাশির মানুষ ভগবান বিষ্ণুর প্রিয়
হাইলাইটস
  • শ্রী হরি বিষ্ণু জগতের রক্ষক হিসাবে পরিচিত
  • যারা ভগবান বিষ্ণুর পুজো করেন তাঁদের জীবনে সর্বদা সুখ শান্তি থাকে

শ্রী হরি বিষ্ণু জগতের রক্ষক হিসাবে পরিচিত। যারা ভগবান বিষ্ণুর পুজো করেন তাঁদের জীবনে সর্বদা সুখ শান্তি থাকে এবং তাঁরা সমৃদ্ধিও লাভ করে। শাস্ত্র অনুসারে, যে ব্যক্তি ভগবান বিষ্ণুর আরাধনা করেন তিনি সর্বদা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান। ভগবান বিষ্ণু তাঁর সমস্ত ভক্তকে ভালবাসেন। যিনি সত্যিকারের মন ও পূর্ণ ভক্তি সহকারে শ্রী হরিকে পুজো করেন, তিনি অবশ্যই তাঁর আশীর্বাদ করেন। কিন্তু এমন তিনটি রাশি আছে যেগুলির উপর ভগবান বিষ্ণুর বিশেষ কৃপা থাকে। এই রাশির জাতক জাতিকাদের কখনই অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয় না। তাঁরা জীবনের সব সুখ পান। আসুন জেনে নিই সেই রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশি সর্বদা ভগবান বিষ্ণুর আশীর্বাদপ্রাপ্ত হন। বৃষ রাশির জাতক জাতিকারা অত্যন্ত পরিশ্রমী এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী এবং তাঁরা যে কাজ হাতে নেন তাতেই সফলও হন। তাই শ্রী হরি বিষ্ণুর পাশাপাশি মা লক্ষ্মীরও বিশেষ আশীর্বাদ রয়েছে বৃষ রাশির মানুষের ওপর।

আরও পড়ুন

কর্কট রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতক জাতিকারা ভগবান বিষ্ণুর কৃপায় জীবনে অনেক উন্নতি করেন। ভগবান বিষ্ণুর মতো, কর্কটরাশিরা খুব শান্ত প্রকৃতির, কিন্তু যখন তাদের ধৈর্য ভেঙে যায়, তখন তাঁদের শান্ত করা কঠিন। তাঁরা সবসময় ভাল জিনিস পছন্দ করেন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের উপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ রয়েছে। সিংহ রাশির জাতক জাতিকারা যে কাজেই হাত লাগান না কেন, শ্রী হরির কৃপায় তাঁরা তাতে সফলতা পান। ভাগ্য সবসময় সিংহ রাশির জাতকদের পক্ষে থাকে। তাঁরা সবসময় সম্মান পান।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের উপর ভগবান বিষ্ণুর কৃপা বজায় থাকে। তুলা রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমী যারা যে কোনও অসুবিধার মধ্যেও কাজ করতে দ্বিধা করেন না এবং সাফল্য পান। তাঁরা পরিবারের প্রতিটি সদস্যকে সময় দেওয়ার চেষ্টা করেন। শ্রী হরি বিষ্ণুর কৃপায় তাঁর জীবনে আর্থিক বাজার নেই।

Advertisement

 

Advertisement