scorecardresearch
 

Love Horoscope 2024: গুরু গোচরে প্রেম জীবনে সমস্যা, ২০২৪-এ বিচ্ছেদও হতে পারে ৩ রাশির

দেব গুরু বৃহস্পতির স্থানান্তর জ্যোতিষশাস্ত্রের অন্যতম গুরুত্বপূর্ণ ঘটনা। দেব গুরু বৃহস্পতিকে শুভ গ্রহ হিসেবে দেখা হয়। জ্যোতিষ গুরুর ট্রানজিট অত্যন্ত গুরুত্ব বহন করে। ২০২৪-এ বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ১ মে, ২০২৪-এ দুপুর ২:২৯-এ বৃষ রাশিতে স্থানান্তর করবে।

Advertisement
rashifal, breakup rashifal, breakup
হাইলাইটস
  • বৃহস্পতি গ্রহের কারণে ২০২৪-এ প্রেম জীবনে অশান্তি আসতে চলেছে
  • কোনও বিষয়ে সঙ্গীর সঙ্গে বড় ধরনের বিবাদ হতে পারে
  • বৃহস্পতি ট্রানজিট ২০২৪ তুলা রাশির জাতকদের তাদের সম্পর্কের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে

Guru Gochar Effects: দেব গুরু বৃহস্পতির স্থানান্তর জ্যোতিষশাস্ত্রের অন্যতম গুরুত্বপূর্ণ ঘটনা। দেব গুরু বৃহস্পতিকে শুভ গ্রহ হিসেবে দেখা হয়। জ্যোতিষ গুরুর ট্রানজিট অত্যন্ত গুরুত্ব বহন করে। ২০২৪-এ বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ১ মে, ২০২৪-এ দুপুর ২:২৯-এ বৃষ রাশিতে স্থানান্তর করবে। বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষের প্রেম জীবনে অনেক উত্থান-পতন আসতে চলেছে। জানুন ২০২৪-এ প্রেম জীবনের ক্ষেত্রে কোন রাশির চিহ্নগুলিকে সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি
বৃহস্পতি গ্রহের কারণে ২০২৪-এ প্রেম জীবনে অশান্তি আসতে চলেছে। কোনও বিষয়ে সঙ্গীর সঙ্গে বড় ধরনের বিবাদ হতে পারে। শুধু তাই নয়, পরিস্থিতি উভয়ের মধ্যে ব্রেকআপের কারণও হতে পারে। এই সময়ে, এমন কিছু বলা এড়াতে হবে যা একে অপরকে আঘাত করতে পারে। অন্যদিকে, যদি বিবাহিত হন তবে কিছুটা চাপের মুখোমুখি হতে পারে। স্ত্রীর সঙ্গে আপনার বিবাদ বাড়তে পারে। শ্বশুরবাড়ির লোকজনের হস্তক্ষেপে আপনি বিরক্ত হবেন।

তুলা রাশি
বৃহস্পতি ট্রানজিট ২০২৪ তুলা রাশির জাতকদের তাদের সম্পর্কের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। এই সময়ের মধ্যে, সঙ্গীকে চিন্তা না করে কোনও প্রতিশ্রুতি দেওয়া উচিত নয়। হতে পারে প্রতিশ্রুতি পূরণ করতে পারবেন না। বিবাহিত হলে, শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। সম্পর্কের মধ্যে তিক্ততা থাকতে পারে। এই সময়কালে, স্ত্রীর আচরণ জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। পারিবারিক সমস্যা সমাধানের পরিবর্তে জটিল হতে পারে। সম্পর্ক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে।

আরও পড়ুন

ধনু রাশি
এই বছরটি প্রেম জীবনের জন্য খুব দুর্বল প্রমাণিত হতে চলেছে। যদি কোনও সম্পর্কের মধ্যে থাকেন এবং সঙ্গীর সঙ্গে বিয়ের পরিকল্পনা করছেন, তবে খুব ভেবেচিন্তে যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। সঙ্গীর দ্বারা প্রতারিত হতে পারেন। বিবাহের ক্ষেত্রে এই বছরটি পক্ষে অনুকূল হবে না। সম্পর্ককে এগিয়ে নিতেঅনেক সমস্যার সম্মুখীন হতে পারে। কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে।

Advertisement

Advertisement