scorecardresearch
 

Luckiest Zodiac Signs For 118 Days: আগামী ১১৮ দিন সোনায় সোহাগা ৪ রাশির, তুঙ্গে অর্থ যোগ-সমৃদ্ধি

চলতি সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহ পরিক্রমণ করতে যাচ্ছে। ৪ সেপ্টেম্বর, সোমবার বৃহস্পতি গতিপথ পরিবর্তন করছে। বৃহস্পতি মেষ রাশিতে পিছিয়ে গিয়েছে। বৃহস্পতি মেষ রাশিতেই অবস্থান করছে। বৃহস্পতির বিপরীতমুখী দশা চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

Advertisement
Guru Vakri Rashifal। দেবগুরু বক্রী রাশিফল। Guru Vakri Rashifal। দেবগুরু বক্রী রাশিফল।
হাইলাইটস
  • আজ থেকে রাশিবদল বৃহস্পতির।
  • ১১৮ দিন ৪ রাশির দারুণ সময়।

গ্রহগুলি পরিবর্তনশীল। গ্রহের অবস্থান বদল প্রতিটি ব্যক্তির জীবনকে প্রভাবিত করতে পারে। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করতে থাকে। যার ফলে বিভিন্ন রাশির উপর শুভ এবং অশুভ ফল মেলে। চলতি সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহ পরিক্রমণ করতে যাচ্ছে। ৪ সেপ্টেম্বর, সোমবার বৃহস্পতি গতিপথ পরিবর্তন করছে। বৃহস্পতি মেষ রাশিতে পিছিয়ে গিয়েছে। বৃহস্পতি মেষ রাশিতেই অবস্থান করছে। বৃহস্পতির বিপরীতমুখী দশা চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। বৃহস্পতির বিপরীতমুখী গতিবিধির কারণে ৪ রাশি লাভবান হবে।

মেষ রাশি- ৪ সেপ্টেম্বর মেষ রাশিতে বৃহস্পতির বিপরীত গতি এই রাশির জন্য উপকারি। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজগুলি শুরু হবে। আপনার প্রেম জীবনে রোমান্সের ছোঁয়া থাকবে। আর্থিক লাভের নতুন পথ খুলবে। ব্যবসা করা ব্যক্তিরা একটি ভাল চুক্তি পেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট রাশি- বৃহস্পতির বিপরীত গতি কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য শুভ হবে। জমি বা বাড়িতে বিনিয়োগ এই সময়ে লাভজনক হবে। বৃহস্পতির বিপরীত গতির কারণে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে।

আরও পড়ুন

মিথুন রাশি- বৃহস্পতির বিপরীত গতি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। দাম্পত্য জীবনে আসা অসুবিধা দূর হবে। আর্থিক লাভের জন্য করা পরিকল্পনা সফল হবে। আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন।

সিংহ রাশি-বৃহস্পতির বিপরীতমুখী গতি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। যাঁরা ব্যবসা করছেন তাঁদের লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। সুখবর পেতে পারেন। আপনার কর্মজীবনে আসা সমস্যাগুলিও শেষ হতে শুরু করবে। ১১৮ দিন ধরে চলবে আপনার সুসময়। 

Advertisement

Advertisement