scorecardresearch
 

Luckiest Zodiac Signs Till 18 October: ১৮ অক্টোবর দুপুর পর্যন্ত সুসময় ৫ রাশির, সব কাজে সাফল্য

সূর্য কন্যা রাশিতে যাওয়ার কারণে একাধিক রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পেতে চলেছেন। ১৮ অক্টোবর পর্যন্ত থাকবে তাঁদের সুসময়। সূর্যের এই যাত্রায় আগামী এক মাসে ৫টি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে।

Advertisement
Lucky Zodiac Signs Till 18 October। ১৮ অক্টোবর পর্যন্ত লাকি রাশি। Lucky Zodiac Signs Till 18 October। ১৮ অক্টোবর পর্যন্ত লাকি রাশি।
হাইলাইটস
  • ১৭ সেপ্টেম্বর সূর্যের গমন।
  • ৫ রাশির সোনায় সোহাগা।

গ্রহের রাজা সূর্য। ১৭ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করতে চলেছেন। ওই দিন দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবেন। সূর্য একটি রাশিতে ৩০ দিন থাকেন একটি রাশিতে। ১৮ অক্টোবর দুপুর ১টা ৪২ মিনিট পর্যন্ত কন্যা রাশিতেই থাকবেন। তারপরে তুলা রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। গোটা রাশিচক্র প্রদক্ষিণ করতে সূর্যের লাগে এক বছর সময়। সূর্য কন্যা রাশিতে যাওয়ার কারণে একাধিক রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পেতে চলেছেন। ১৮ অক্টোবর পর্যন্ত থাকবে তাঁদের সুসময়। সূর্যের এই যাত্রায় আগামী এক মাসে ৫টি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে এই রাশির জাতক-জাতিকারা সাফল্য এবং সুবিধা পাবেন। 

মিথুন রাশি- সূর্য গ্রহ আপনার সুখের ঘরে অর্থাৎ চতুর্থ ঘরে প্রবেশ করবে। সূর্যের এই যাত্রায় আপনি কাজে সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। কর্মের ঘরে সূর্যের সপ্তম দিকের কারণে কর্মক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। পদোন্নতির সম্ভাবনা থাকবে। গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়ে আপনার স্বপ্ন পূরণ হতে পারে।

সিংহ রাশি- সূর্য আপনার রাশির অধিপতি। আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ে, আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। আপনি পিতার সঙ্গ এবং সমর্থনও পাবেন। টাকা বিনিয়োগ করলে সুবিধা পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার ভাল কাজগুলি আপনার পরিবারের সদস্যদের জন্যও গৌরব বয়ে আনতে পারে। কেউ কেউ বাবার পরামর্শ নিয়ে এই সময়ে নিজের ব্যবসাও শুরু করতে পারেন। সূর্যের উপস্থিতিও আপনার কথাবার্তায় কঠোরতা আনতে পারে। তাই কথা বলার সময় আপনাকে ভেবেচিন্তে শব্দ চয়ন করতে হবে।

আরও পড়ুন

কন্যা রাশি- এই সময়ের মধ্যে সূর্য গ্রহ আপনার রাশিতে প্রবেশ করবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। চ্যালেঞ্জিং কাজে অংশ নিতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের বিবাহিত জীবন স্বাভাবিক থাকবে। কাজের ভালো ফল পেতে পারেন। সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলুন। এই সময়ে আপনার স্বাস্থ্যও আগের থেকে ভালো থাকবে। কাজেও সূর্য আপনাকে সাফল্য দেবে। প্রেম জীবনে সতেজতা থাকবে। যারা অবিবাহিত তারা এই সময়ে বিশেষ কারওর দেখা পেতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি- আপনার লাভের ঘরে সূর্য যাবে। বিভিন্ন উৎস থেকে লাভ হতে পারে। এই সময় আপনি ব্যবসায় উল্লেখযোগ্য লাভ পেতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। তাঁদের কাছ থেকে সুবিধাও পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের সম্পর্কের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনা করবেন। আপনার অপ্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির জাতকরা এই সময়ে লোকসানকে লাভে রূপান্তর করতে পারেন। আপনার মতামত মানুষের কাজে লাগবে। সামাজিক স্তরে আপনার প্রভাব বাড়বে।

ধনু রাশি- সূর্য আপনার রাশির অধিপতি বৃহস্পতির বন্ধু। এই সময় আপনার নবম ঘরে অবস্থিত থাকবে সূর্য। সূর্যের এই যাত্রাকালে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ পেতে পারেন। অতীতে আর্থিক বিষয়ে যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল তাও সমাধান হতে পারে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। আপনার স্বপ্ন পূরণ হতে পারে। মেজাজ ভালো থাকবে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে।

Advertisement