scorecardresearch
 

Luckiest Zodiacs Till Diwali 2023: দীপাবলি পর্যন্ত সুসময় চলবে ৩ রাশির, আর্থিক অবস্থায় বড় বদল

বুধ ১ অক্টোবর, রাত ৮টা ২৯ মিনিটে কন্যা রাশিতে স্থানান্তরিত হয়েছে। কন্যা রাশিতে বুধের আগমনে ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন।

Advertisement
Budh Rashifal। বুধ রাশিফল। Budh Rashifal। বুধ রাশিফল।
হাইলাইটস
  • বুধ ১ অক্টোবর, রাত ৮টা ২৯ মিনিটে কন্যা রাশিতে স্থানান্তরিত হয়েছে।
  • কন্যা রাশিতে বুধের আগমনে ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন।

বুধকে বুদ্ধিমত্তা, জ্ঞান এবং ব্যবসার কারক বলা হয়। এই গ্রহটি তৃতীয় এবং ষষ্ঠ ঘর নিয়ন্ত্রণ করে। বুধ যখন উচ্চ রাশিতে থাকে, তখন এটি ব্যবসায় এবং বিনিয়োগে সাফল্য অর্জন করায়। আর্থিকভাবে শুভ ফল দেয়। বুধকে কন্যা রাশির ঊর্ধ্ব ধরা হয়। বুধ ১ অক্টোবর, রাত ৮টা ২৯ মিনিটে কন্যা রাশিতে স্থানান্তরিত হয়েছে। কন্যা রাশিতে বুধের আগমনে ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। ১৯ নভেম্বর পর্যন্ত তাঁদের সুদিন থাকবে-

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকারা বুধ গ্রহের প্রভাবে ইতিবাচক ফল পাবেন। এই সময়ের মধ্যে আপনি নতুন সাফল্য অর্জনে সফল হবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাবেন। আরও বেশি অর্থ উপার্জনের দিকে মনোনিবেশ করবেন। আপনি আপনার সিনিয়রদের কাছ থেকেও প্রশংসা পেতে পারেন। আপনার কাছে নানা বিকল্প থেকে লাভবান হওয়ার সুযোগ।

সিংহ রাশি- কন্যা রাশিতে বুধের আগমন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি অর্থ উপার্জনে সফল হবেন। আপনি লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন। আপনি লক্ষ্য অর্জন করবেন। এই সময়ে আপনার আর্থিক পরিকল্পনা সফল হবে। এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে পারেন। সিনিয়ররা আপনার কাজ দেখে মুগ্ধ হবেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- বুধের গমনের সময় বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা আয় এবং সঞ্চয়ে লাভবান হবেন। আপনি এমন একটি জায়গায় পৌঁছতে পারেন যাতে স্বপ্নকে সত্যি করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি যা কিছুতে হাত দেবেন তাতে সাফল্য পাবেন। নতুন উপার্জনের সুযোগ আসবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে যা আপনি কল্পনাও করেননি। আপনার কেরিয়ারের দিক থেকেও এটা শুভ সময়। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। নতুন কর্মসংস্থানের সুযোগ হতে পারে।

Advertisement

Advertisement