scorecardresearch
 

Lucky Handkerchief: রুমালের রংও দূর করতে পারে আর্থিক অনটন-কেরিয়ারের বাধা, রইল সমাধান

Astro Tips For Handkerchief: রাশিচক্র অনুযায়ী রুমাল রাখলে লক্ষ্মী সর্বদা পকেটে বা পার্সে থাকেন। তাই জেনে নিন রাশি অনুযায়ী কোন রঙের রুমাল আপনার সঙ্গে রাখা উচিত। চলুন জেনে নিন আপনার রাশি অনুযায়ী কোন রঙের রুমাল সঙ্গে রাখা সবচেয়ে উপকারী...

Advertisement
রুমালের রংও দূর করতে পারে আর্থিক অনটন-কেরিয়ারের বাধা! রুমালের রংও দূর করতে পারে আর্থিক অনটন-কেরিয়ারের বাধা!
হাইলাইটস
  • রাশিচক্র অনুযায়ী রুমাল রাখলে লক্ষ্মী সর্বদা পকেটে বা পার্সে থাকেন।
  • তাই জেনে নিন রাশি অনুযায়ী কোন রঙের রুমাল আপনার সঙ্গে রাখা উচিত।

Astro Tips For Handkerchief: জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে, একজন ব্যক্তির দ্বারা ব্যবহৃত জিনিসগুলির নিজস্ব গুরুত্ব রয়েছে। পুরুষরা নিশ্চয়ই প্রায়ই দেখেছেন যে তারা পকেটে রুমাল রাখেন। একই সঙ্গে নারীরাও হাতে রুমাল নিয়ে ঘুরে বেড়ায়। কিন্তু জানেন কি জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে রুমালের বিশেষ গুরুত্ব রয়েছে। রুমালের রঙের প্রভাব একজন ব্যক্তির জীবনে স্পষ্টভাবে দেখা যায়। জ্যোতিষীরা বলেছেন যে যদি কোনও ব্যক্তি তার রাশি অনুযায়ী সেই রঙের একটি রুমাল রাখেন তবে তার শুভ ফল পাওয়া যায়।

রাশি অনুযায়ী রুমালের রং:
রাশিচক্র অনুযায়ী রুমাল রাখলে লক্ষ্মী সর্বদা পকেটে বা পার্সে থাকেন। তাই জেনে নিন রাশি অনুযায়ী কোন রঙের রুমাল আপনার সঙ্গে রাখা উচিত। একজন ব্যক্তির উচিত তার রাশি অনুযায়ী অন্তত তিনটি রুমাল রাখা এবং প্রতিদিন একটি করে রুমাল ব্যবহার করা। 

মেষ- এই রাশির জাতক জাতিকাদের অধিপতি মঙ্গল। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের লাল, হলুদ, জাফরান রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে আত্মবিশ্বাস বাড়বে।  

বৃষ-  এই রাশির অধিবাসীরা শুক্র গ্রহ দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের সাদা, সবুজ, রূপালী রঙের রুমাল ব্যবহার করা উচিত। খুব শীঘ্রই আপনি ভাল খবর পাবেন। 

মিথুন - এই রাশির জাতকদের অধিপতি বুধ গ্রহ। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের সবুজ, নীল, বেগুনি রঙের রুমাল ব্যবহার করা উচিত। এটি তীব্র বুদ্ধি এবং শক্তি দেয়।

কর্কট- এই রাশির জাতক জাতিকাদের শাসক গ্রহ চন্দ্র। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের লাল, সাদা, গোলাপি রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে সম্মান বাড়ে। 

সিংহ- এই রাশির মানুষদের অধিপতি সূর্য গ্রহ। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের লাল, জাফরান, হলুদ রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে সূর্য দেবতার আশীর্বাদ বর্ষিত হবে। 

Advertisement

কন্যা- এই রাশির জাতকদের অধিপতি বুধ গ্রহ। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের সবুজ, নীল, বেগুনি রঙের রুমাল ব্যবহার করা উচিত। এটি আপনাকে সর্বদা আনন্দিত করবে। 

তুলা- এই রাশির অধিবাসীরা শুক্র গ্রহ দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের সাদা, গোলাপি বা হালকা রঙের রুমাল ব্যবহার করা উচিত। এটি চাকরির পদোন্নতি এবং আর্থিক লাভের দিকে পরিচালিত করে। 

বৃশ্চিক- এই রাশির জাতকদের অধিপতি মঙ্গল। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের লাল, গোলাপি, সাদা রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে জমি ও যানবাহনে দ্রুত লাভ হবে। 

ধনু- এই রাশির জাতকদের অধিপতি বৃহস্পতি। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের হলুদ, লাল, গোলাপি রঙের রুমাল ব্যবহার করা উচিত। এর ফলে প্রতিটি কাজে সাফল্য আসে। 

মকর- এই রাশির জাতকদের অধিপতি শনি। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের নীল, কালো, আকাশী রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে জীবনে কোনো বাধা আসবে না। 

কুম্ভ- এই রাশির জাতক জাতিকাদের অধিপতি গ্রহ শনি। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের কালো, নীল, সাদা রঙের রুমাল ব্যবহার করা উচিত। এর থেকে হঠাৎ শুভ ফল আসবে। 

মীন - এই রাশির জাতকদের অধিপতি বৃহস্পতি গ্রহ। এমন পরিস্থিতিতে এই রাশির মানুষদের হলুদ, সাদা, জাফরান রঙের রুমাল ব্যবহার করা উচিত। এতে প্রতিপত্তি বাড়বে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement