scorecardresearch
 

Lucky- Unlucky Zodiac Signs: ফেব্রুয়ারিতে সেরা সময় কাটবে এই রাশির জাতকদের, কাদের জীবন সমস্যায় ভরা?

February- Monthly Rashifal 2024: ইংরেজি ক্যালেন্ডার অনুসারে, বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। জানুয়ারি মাস শেষ হতে চলেছে। নতুন মাসটি কিছু রাশির জন্য দারুণ শুভ। আবার কিছু রাশির জাতক জাতিকদের জন্য খারাপ সময় নিয়ে আসবে।

Advertisement
ফেব্রুয়ারির মাসিক রাশিফল ফেব্রুয়ারির মাসিক রাশিফল

February Rashifal 2024: ইংরেজি ক্যালেন্ডার অনুসারে, বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। জানুয়ারি মাস শেষ হতে চলেছে। নতুন মাসটি কিছু রাশির জন্য দারুণ শুভ। আবার কিছু রাশির জাতক জাতিকদের জন্য খারাপ সময় নিয়ে আসবে। তবে তিন রাশি রয়েছে, যাদের দারুণ সৌভাগ্য আসবে। জানুন কারা রয়েছেন তালিকায়। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য ফেব্রুয়ারি মাসটি খুবই অনুকূল হতে চলেছে। ভাগ্য আপনার পাশে থাকবে যার কারণে সমস্ত কাজে গতি আসবে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বৃদ্ধির কারণে অর্থ সংক্রান্ত কিছু টেনশন বাড়তে পারে। ধর্মীয় কাজে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করুন। এমাসে আয় ভাল হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ফেব্রুয়ারী,  বৃষর জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই মাসে আর্থিক অবস্থা ভাল থাকবে। ব্যবসায় কিছু উত্থান-পতন হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। প্রেমের সম্পর্কে কিছু অশান্তি হতে পারে। চাকরিজীবীরা ভাল আয়ের সুযোগ পাবেন।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ফেব্রুয়ারি মাসটি মিথুন রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। এই মাসে ইচ্ছাপূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সৌভাগ্যের সাহায্যে দীর্ঘ ভ্রমণ হতে পারে এবং আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই মাসটি কর্কট রাশির জাতকদের জন্য কর্মজীবন এবং আর্থিক বিষয়ে খুব শুভ হতে চলেছে। ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনাকে কাজের ক্ষেত্রে অহং সম্পর্কে সতর্ক থাকতে হবে।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ফেব্রুয়ারি মাসটি সিংহ রাশির জাতকদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে চলেছে। সকল স্থগিত রাখা কাজ সম্পন্ন করার চেষ্টা করবে। ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভাল সাফল্যের সম্ভাবনা রয়েছে। এটি শিক্ষার্থীদের জন্য একটি ভাল সময় যাচ্ছে। পারিবারিক জীবনে উত্থান-পতন হতে পারে।

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই অনুকূল হতে চলেছে। আচরণে একটু পরিবর্তন আনতে হবে। চাকরির পরিস্থিতি এই মাসে ভাল হবে। কঠোর পরিশ্রম আপনাকে আপনার কর্মক্ষেত্রে সাফল্য এনে দেবে। ব্যবসায় ভাল অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভাল কাটবে। কিছু ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। খরচের ক্ষেত্রে কিছু যত্ন নিতে হবে। শিক্ষা ও কর্মজীবনের ক্ষেত্রে ভাল ফল পাবেন। আপনার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিক রাশির জাতকরা ফেব্রুয়ারি মাসে গড় ফল পাবেন। কাজে ব্যস্ত থাকবেন। পরিবারে অশান্তি হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে উত্থান-পতনের মধ্যে এগিয়ে যাবেন। প্রেমের সম্পর্ক ভাল হবে। দাম্পত্য জীবন ভাল কাটবে। ব্যবসায় অগ্রগতি হবে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি অনুকূল হতে চলেছে। এমাসে সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সক্ষম হবে। ছাত্রদের জন্যও এই সময়টা ভাল কাটবে। চাকরিজীবীরা কিছুটা চাপের সম্মুখীন হতে পারেন। ব্যবসায় লাভ হবে।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের এই মাসে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় কিছু নতুন ঝুঁকি নিয়ে উন্নতির চেষ্টা করবে। এই মাসে বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করুন। পরিবারের সঙ্গে যতটা সম্ভব সময় কাটান। জীবনে সুখ আসতে পারে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতক -জাতিকাদের জন্য ফেব্রুয়ারি মাসটি মিশ্র হতে চলেছে। আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। পেশাগত জীবন ভারসাম্যপূর্ণ হবে। আপনার স্বাস্থ্যের কিছু যত্ন নিতে হবে। ধর্মীয় কাজের চিন্তা মাথায় আসবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। কেরিয়ারের জন্য সময়টা ভাল যাচ্ছে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন রাশির জাতকদের জন্য এই মাসটি মধ্যম হতে চলেছে। এই মাসে আপনার আয় ভাল হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি স্বস্তি বোধ করবেন। কেরিয়ারের ক্ষেত্রেও এই মাসটি ভাল ফল দেবে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement