scorecardresearch
 

Lucky Zodiac Sign: লক্ষ্মী-নারায়ণ যোগ দেবে দেদার টাকা, মে মাসেই ৫ রাশির লক্ষ্মীলাভ

Lucky Zodiac Sign: ২১ মে মঙ্গলবার নরসিংহ জয়ন্তী পালন করা হচ্ছে। এর সঙ্গে রবি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ ও স্বাতী নক্ষত্রের শুভ সংযোগও তৈরি হচ্ছে। এর পাশাপাশি মঙ্গলবার লক্ষ্মী-নারায়ণ যোগও তৈরি হয়েছে। এই যোগ সুখ-সৌভাগ্য ও ধন-সম্পদ দেয়।

Advertisement
লক্ষ্মী-নারায়ণ যোগ লক্ষ্মী-নারায়ণ যোগ
হাইলাইটস
  • এর সঙ্গে রবি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ ও স্বাতী নক্ষত্রের শুভ সংযোগও তৈরি হচ্ছে।

২১ মে মঙ্গলবার নরসিংহ জয়ন্তী পালন করা হচ্ছে। এর সঙ্গে রবি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ ও স্বাতী নক্ষত্রের শুভ সংযোগও তৈরি হচ্ছে। এর পাশাপাশি মঙ্গলবার লক্ষ্মী-নারায়ণ যোগও তৈরি হয়েছে। এই যোগ সুখ-সৌভাগ্য ও ধন-সম্পদ দেয়। আসুন জেনে নিই কোন ৫ রাশির জন্য এই লক্ষ্মী-নারায়ণ যোগ শুভ হতে চলেছে। 

মিথুন রাশি
লক্ষ্মী-নারায়ণ যোগ এই রাশির জন্য শুভ সময় নিয়ে এসেছে। আপনার আমদানি বাড়বে। কোনও উচ্চাকাঙ্খা পূরণ হতে চলেছে। ভাগ্যের সহযোগিতায় কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে চলেছে। অফিসে বসেদের কাছ থেকে সাপোর্ট পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কোনও ঝগড়া থেকে মুক্তি পাবেন। পরিবারে সুখ-শান্তি থাকবে। হনুমানজিকে সিঁদুর ও চামেলির তেল অর্পণ করলে লাভ হবে। 

কর্কট রাশি
মঙ্গলবার থেকে এই রাশির সুসময় শুরু হবে। আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। আপনার মন প্রসন্ন থাকবে। আপনি মানসিক শান্তি পাবেন এবং স্বাস্থ্য ভাল থাকবে। কোনও বড় সংস্থা থেকে নতুন চাকরির সুযোগ আসবে। কোনও কাছের মানুষের সঙ্গে মতভেদ দূর হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। মান-সম্মান বাড়বে। 

আরও পড়ুন

তুলা রাশি
আপনি কোনও বিষয় থেকে স্বস্তি পােন। আপনার ধর্ম-কর্মে রুচি বাড়বে। আপনার আত্মবিশ্বাস বাড়বে এতে আপনি পেশাগত ও ব্যক্তিগত জায়গায় প্রভাব ফেলতে পারবেন। চাকরিতে সফলতা পাবেন। ব্যবসা ভাল চলবে। আর্থিক সমস্যা দূর হবে। ঘরে অতিথি আসবে। আপনার যশ-সম্মান ও যশ বাড়বে। 

বৃশ্চিক রাশি
কোনও শুভ সংবাদ পেতে পারেন। আপনার সময় দারুণ যাবে। আপনার ওপর হনুমানজির বিশেষ কৃপা পাবেন। যার ফলে প্রত্যেক সমস্যার সমাধান পাবেন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। কেরিয়ারে উন্নতির সুযোগ আসবে। ঘরে সুন্দর আবহ থাকবে। কোনও আয়োজনের মধ্যে ব্যস্ত থাকবেন। 

Advertisement

কুম্ভ রাশি
আপনার ভাল সময় শুরু হয়ে গিয়েছে। পুরনো সমস্যা এবার মিটবে। ধর্ম-কর্মে রুচি বাড়বে। খরচ বাড়বে তবে খরচ কোনও ভাল কাজের জন্য হবে। পরিজনদের সঙ্গে যুক্ত ভাল খবর পেতে পারেন। ব্যবসায় নতুন যোজনার দমে বড় লাভ হবে। ব্যাঙ্ক ব্যালান্স বাড়বে। ঘরে অনুকূল পরিবেশ থাকবে। 

Advertisement