scorecardresearch
 

Ravi Pushya Yog Benefit From 10 September: রবিবার থেকে কপাল খুলছে ৩ রাশির, অর্থ-সম্পদবৃদ্ধির প্রবল যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পুষ্য নক্ষত্র ২৭টি নক্ষত্রের মধ্যে অষ্টম স্থানে রয়েছে। এই নক্ষত্রটি জীবনে স্থিতিশীলতা প্রদান করে বলে মনে করা হয়।

Advertisement
Surya Rashifal। সূর্যের রাশিফল। Surya Rashifal। সূর্যের রাশিফল।
হাইলাইটস
  • ১০ সেপ্টেম্বর রবি পুষ্য যোগ।
  • ৩ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে, ২৭টি নক্ষত্রের মধ্যে রবি পুষ্য নক্ষত্রকে অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে মনে করা হয়। এই নক্ষত্র রবিবার বা বৃহস্পতিবার পড়ে। এই নক্ষত্রে কোনও শুভ কাজ করলে ইতিবাচক ফল পাওয়া যায়। এবার রবি পুষ্য নক্ষত্র ১০ সেপ্টেম্বরে তৈরি হচ্ছে। অজা একাদশীও এই দিনে পড়েছে। যে কারণে এর গুরুত্ব আরও বেড়েছে। রবি পুষ্য যোগে ভাগ্যোদয় ঘটতে চলেছে ৩ রাশির। 

রবি পুষ্য নক্ষত্র কী?

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পুষ্য নক্ষত্র ২৭টি নক্ষত্রের মধ্যে অষ্টম স্থানে রয়েছে। এই নক্ষত্রটি জীবনে স্থিতিশীলতা প্রদান করে বলে মনে করা হয়। শনিদেব পুষ্য নক্ষত্রের অধিপতি। এই যোগে মানুষ সুখ, সমৃদ্ধি, গৌরব ও উন্নতি লাভ করে। রবি পুষ্য নক্ষত্র কতদিন চলবে? রবি পুষ্য যোগ আজ বিকেল ৫টা ৬ মিনিট থেকে গঠিত হচ্ছে, যা পরের দিন অর্থাৎ ১১ সেপ্টেম্বর সকাল ৬টা ৪ মিনিট পর্যন্ত চলবে। এই সময়ে সোনা, রুপো, গাড়ি বা সম্পদ কেনা অত্যন্ত শুভ বলে লোকবিশ্বাস।

আরও পড়ুন

রবি পুষ্য নক্ষত্রকে ৩টি রাশির জন্য শুভ

মিথুন রাশি- বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবি পুষ্য নক্ষত্রকে মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আয়ের নতুন উৎস তৈরি করবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। প্রতিটি ক্ষেত্রেই সাফল্যের সম্ভাবনা। পূর্ণ আত্মবিশ্বাসের কারণে আপনি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনার জন্য খুবই শুভ হবে। এই সময়ের মধ্যে আপনার দক্ষতাও বাড়তে পারে। 

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য রবি পুষ্য নক্ষত্র শুভ বলে মনে করা হয়। এই সময়কালে সিংহ রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। এটি বিনিয়োগের জন্য সুসময় বলে মনে করা হচ্ছে। আপনি যদি কোনও গাড়ি বা বাড়ি কিনতে চান তবে এই সময়টি আপনার জন্য শুভ।

Advertisement

তুলা রাশি- এই রাশির জন্য রবি পুষ্য নক্ষত্রকে শুভ বলে মনে করা হয়। আটকে থাকা কাজ শুরু হবে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। কর্মজীবনে সুখবর পেতে পারেন। আপনি পিতামাতার সমর্থন পাবেন। আপনার সন্তানদের কাছ থেকে সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement