scorecardresearch
 

Lucky Zodiac Signs: ৭৭ বছর পর মকর সংক্রান্তিতে তৈরি হবে কাকতালীয় যোগ, ৩ রাশির ভাল সময় আসছে

Makar Sankranti Astro: মকর সংক্রান্তিতে, সূর্য ধনু রাশি ছেড়ে নিজের ছেলে মকর রাশির অধিপতি শনি রাশিতে প্রবেশ করে। এদিন সূর্যদেবের যাত্রা শুরু হয় দক্ষিণায়ন থেকে উত্তরায়ণ অভিমুখে।

Advertisement
মকর সংক্রান্তি রাশিফল মকর সংক্রান্তি রাশিফল

হিন্দু ধর্মে মকর সংক্রান্তির বিশেষ গুরুত্ব রয়েছে। এদিন স্নান ও দানের বিশেষ গুরুত্ব রয়েছে। মকর সংক্রান্তিতে, সূর্য ধনু রাশি ছেড়ে নিজের ছেলে মকর রাশির অধিপতি শনি রাশিতে প্রবেশ করে। এদিন সূর্যদেবের যাত্রা শুরু হয় দক্ষিণায়ন থেকে উত্তরায়ণ অভিমুখে। তাই মকর সংক্রান্তিতে দান করাকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়। আগামী ১৫ জানুয়ারী সূর্যের মকর রাশিতে প্রবেশ করবে।

হিন্দু পঞ্জিকা অনুসারে মকর সংক্রান্তিতে ভারিয়ান যোগ থাকবে ১৪ জানুয়ারি দুপুর ২:৪০ থেকে ১৫ জানুয়ারি রাত ১১:১০ পর্যন্ত। এছাড়া ১৫ জানুয়ারি সকাল ১০.২২ থেকে সন্ধ্যা 0৭.১৫ পর্যন্ত রবি যোগ রয়েছে। শুক্র তার উচ্চ রাশিচক্রে থাকবে এবং কুম্ভ তার মূল রাশিতে থাকবে।

এবছর মকর সংক্রান্তির দিনটা খুবই বিশেষ, কারণ এবছর ৭৭ বছর গঠিত হবে বিশেষ ও কাকতালীয় যোগ। কিছু রাশির জাতক জাতিকারা মকর সংক্রান্তির দিনে গঠিত এই যোগের ফলে বিশেষ সুবিধা পেতে পারেন। জানুনকোন কোন রাশির জন্য মকর শুভ সময় নিয়ে আসবে। 

মেষ/ARIES (March 21-April 20) 

সূর্য দশম ঘরে প্রবেশ করছে বলে মকর সংক্রান্তি মেষ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পাশাপাশি আর্থিক সুবিধাও পাবেন। চাকরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনার কাজের উপর নির্ভর করে, একটি বড় দায়িত্ব সহ পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির সুযোগ মিলতে পারে। বিদেশে কাজ করার স্বপ্নপূরণ হতে পারে। ব্যবসায় প্রচুর সাফল্য এবং আর্থিক লাভ হতে পারে। বিদেশে পরিচালিত ব্যবসায় লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে করা ব্যবসায়ও ভাল সাফল্য পাওয়া যাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটান। সম্পর্ক মধুর হবে।

সিংহ/LEO (July 23-Aug 23) 

মকর সংক্রান্তিতে সিংহ রাশির জাতকরা সুবিধা পাবেন। প্রচুর সাফল্যের সঙ্গে প্রশংসিত হবেন। সমাজে সম্মান বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। উচ্চশিক্ষার ইচ্ছাপূরণ হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। ব্যবসায় বড় চুক্তি বা প্রকল্প অর্জন করা যেতে পারে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

Advertisement

মীন/PISCES (Feb 20-March 20) 

মকমীনের জন্যে এই সময়টা খুব উপকারী প্রমাণিত হবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার ফল পাবেন। উজ্জ্বল কর্মজীবন শুরু হতে পারে। পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে অনেক লাভবান হবেন। ভাল আর্থিক সুবিধা পাবেন। এটি আপনার অনেক ইচ্ছাপূরণ করতে পারে। সম্পর্ক মজবুত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Advertisement