scorecardresearch
 

Durga Puja Lucky Zodiac: দুর্গাপুজোর মাসে দু'হাত ভরে আসবে টাকা, ৩ রাশির উন্নতির যোগ আসন্ন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু হল শনির পরে সবচেয়ে ধীর গ্রহ। শনির একটি রাশিতে আড়াই বছর সময় লাগে, আর রাহুর সময় লাগে দেড় বছর, তাই বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি রাহুর রাশির পরিবর্তনকে একটি বড় ঘটনা বলে মনে করা হয়।

Advertisement
রাশি, প্রতীকী ছবি রাশি, প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু হল শনির পরে সবচেয়ে ধীর গ্রহ
  • শনির একটি রাশিতে আড়াই বছর সময় লাগে, আর রাহুর সময় লাগে দেড় বছর
  • রাহু, যাকে সবচেয়ে অধরা গ্রহ বলা হয়, ৩০ অক্টোবর তার রাশি পরিবর্তন করতে চলেছে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু হল শনির পরে সবচেয়ে ধীর গ্রহ। শনির একটি রাশিতে আড়াই বছর সময় লাগে, আর রাহুর সময় লাগে দেড় বছর, তাই বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি রাহুর রাশির পরিবর্তনকে একটি বড় ঘটনা বলে মনে করা হয়। রাহু, যাকে সবচেয়ে অধরা গ্রহ বলা হয়, ৩০ অক্টোবর তার রাশি পরিবর্তন করতে চলেছে, এমন পরিস্থিতিতে, যখন এটি মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করবে, তখন ৩টি রাশির জাতক জাতিকাদের সময় বদলে যাবে। রাহুকে জ্যোতিষশাস্ত্রে একটি অশুভ এবং পাপী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

জেনে নিন সেই ৩টি রাশি কোনটি-

বৃষ রাশি
রাহু এই রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে প্রবেশ করবে। এই বাড়িতে রাহুর পালাক্রমে শুভ ফল পাওয়া যায় বলে মনে করা হয়। রাহুর কৃপায়, আপনার যা অপূর্ণ ইচ্ছা ছিল তা এখন পূরণ হবে। এই ট্রানজিটের কারণে, আপনার ভাই এবং বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এ সময় রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা খ্যাতি পাবেন। শেয়ারবাজার থেকে ভাল লাভ দৃশ্যমান। সাহস ও বীরত্বের বৃদ্ধি, যাত্রায় প্রভূত লাভ হবে।

আরও পড়ুন

তুলা রাশি
এই রাশির জাতক জাতিকাদের জন্য ষষ্ঠ ঘর থেকে রাহুর গোচর হবে। এই পরিবর্তনের কারণে রাহুর আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে। রাহু আপনার সমস্ত শত্রুকে ধ্বংস করার কাজ করবে। এই সময়ে, চাকরিতে পদোন্নতি পেতে পারেন বা আপনি আপনার ইচ্ছা অনুযায়ী চাকরি পেতে পারেন। একটি বিদেশী কোম্পানির সঙ্গে ব্যবসায় অনেক সাফল্য দেবে। বিদেশ থেকে আয় বাড়বে এবং সম্পর্কও বাড়বে। এই রাহুর প্রভাবে আপনি কর্মক্ষেত্রে নেতার মতো কাজ করার সুযোগ পাবেন। রাজনীতিতে সাফল্য আসবে।

মকর রাশি
এই রাশির জাতক জাতিকাদের তৃতীয় ঘরে রাহুর গোচর হবে। এই ঘরে রাহুর গোচর আপনাকে সাফল্য দেবে। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের বিশেষ করে ভাইদের সমর্থন পাবেন। এই সময়ে, গুরু এবং বাবার আশীর্বাদ পাবেন। দীর্ঘদিন ধরে চলমান মামলার রায় এখন আপনার পক্ষেই আসতে চলেছে। এ সময় আইনি লড়াইয়ে জয় দৃশ্যমান। রাজনৈতিক মহলের সঙ্গে সংশ্লিষ্টরা এ সময় জনসমর্থন পেতে পারবেন।

Advertisement

Advertisement