scorecardresearch
 

Lucky Zodiac On Holi 2024: ১০০ বছর পর দোলে চন্দ্রগ্রহণ, সুসময় আনছে ৩ রাশির ভাগ্যে

Holi 2024 Lunar Eclipse Effect: এবার ফাল্গুন পূর্ণিমায় বছরের প্রথম চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। হোলি ও দোল উৎসবও এই দিনে উদযাপিত হবে। ২৫ মার্চ বছরের প্রথম চন্দ্রগ্রহণ ৩টি রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণ হতে চলেছে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

Advertisement
দোলে চন্দ্রগ্রহণ লাভবান ৩ রাশি দোলে চন্দ্রগ্রহণ লাভবান ৩ রাশি

Lucky Zodiac Sign On Holi 2024: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ফাল্গুন পূর্ণিমার দিনে হোলির উৎসব সারা দেশে উদযাপিত হয়। এই বছর ২৫ মার্চ হোলি উৎসব পালিত হবে। এই দিনেই বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে যাচ্ছে। উল্লেখ্য, ১০০ বছর পর এবার হোলির দিনে একটি চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। হোলিতে ঘটা চন্দ্রগ্রহণের প্রভাব বিশেষ করে ৩টি রাশির মানুষের জীবনে দেখা যাবে। এই সময়ে, এই মানুষদের স্বর্ণযুগ শুরু হতে পারে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, পূর্ণিমায় বছরের প্রথম চন্দ্রগ্রহণ  ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে প্রভাব ফেলবে।  গ্রহণের সময়, চন্দ্র কন্যা রাশিতে থাকবে, যেখানে রাহু ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে, এই দুটি গ্রহের মিলন ৩টি রাশির মানুষের জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে। চলুন জেনে নেওয়া যাক, ১০০ বছর পর হোলিতে ঘটা চন্দ্রগ্রহণ কোন রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, হোলিতে ঘটতে থাকা গ্রহণ এই রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই সময়ে, ব্যক্তির পরিকল্পনা গতি পাবে। হঠাৎ আর্থিক লাভ হবে। শুধু তাই নয়, বকেয়া টাকা ফেরত পাওয়ার আশা রয়েছে। একই সময়ে, এই রাশির জাতক জাতিকারা সন্তানদের দিক থেকে সুখবর পেতে পারেন। এই সময়ে সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যা আত্মবিশ্বাস বাড়াবে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
এই রাশির জাতকদের জন্যও এই সময়টি উপকারী হবে।  এই সময়ে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে  ব্যক্তির সম্মান ও মর্যাদাও বৃদ্ধি পাবে। কর্মজীবনে কিছু ভালো খবর পেতে পারেন। চাকরি ও ব্যবসায় সন্তুষ্টি থাকবে এবং তুলা রাশির জাতকরা সম্পদ সঞ্চয় করতে সক্ষম হবেন। ব্যাঙ্ক  ব্যালেন্সও বাড়বে বলে আশা করা হচ্ছে। 

কুম্ভ রাশি (Aquarius)
হোলিতে চন্দ্রগ্রহণ কুম্ভ রাশির মানুষের জন্য শুভ দিনের সূচনা করবে। এতে নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনার ব্যক্তিত্বেরও উন্নতি হবে। সেই সঙ্গে অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিরা ব্যবসায় সাফল্য পাবেন। এই সময়ে, বাড়িতে শুভ কাজ সম্পন্ন হতে পারে এবং কর্মজীবনে একটি বড় উন্নতি  হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement