scorecardresearch
 

Maa Lakshmi Blessing Successful Zodiac Signs: এই ৫ রাশি খুব প্রিয় মা লক্ষ্মীর, সহজেই সম্পদ ও খ্যাতির শিখরে পৌঁছন জাতকরা

Maa Lakshmi Blessing Zodiac Signs: মা লক্ষ্মী কখন কার উপর প্রসন্ন হন তা কেউ বলতে পারে না। তবে, ৫টি ভাগ্যবান রাশি রয়েছে, যাদের উপর তার আশীর্বাদ সর্বদা বর্ষিত হয় এবং এই জাতকরা জীবনে কখনও অর্থের অভাবের সম্মুখীন হন না।

Advertisement
সম্পদ এবং খ্যাতি  সবসময় সঙ্গী ৫ রাশির সম্পদ এবং খ্যাতি সবসময় সঙ্গী ৫ রাশির

Maa Lakshmi Favorite Zodiac Signs: শাস্ত্রে মা লক্ষ্মীকে সম্পদের দেবী হিসাবে বিবেচনা করা হয়। তিনি যখন কারও ওপর সন্তুষ্ট হন  তখন তার ভাগ্য ফিরতে সময় লাগে না। তাই রাজা হোক বা দরিদ্র, সবাই নিজ নিজ উপায়ে মা লক্ষ্মীকে খুশি করার চেষ্টা করেন। তবে সবাই তাদের প্রচেষ্টায় সফল হন না এবং কাউকে কাউকে  হতাশারও সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে, সমস্ত অর্থাৎ ১২টি রাশির মধ্যে এমন ৫টি রাশি রয়েছে, যারা দেবী লক্ষ্মীর খুব প্রিয় এবং তিনি কখনই তাদের সঙ্গ ত্যাগ করেন না। এই রাশির লোকেরা জীবনে অনেক ওপরে ওঠেন  এবং প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান ৫টি রাশির জাতক কারা।

মা লক্ষ্মীর প্রিয় রাশি
বৃশ্চিক রাশি (Scorpio)

মা লক্ষ্মী সর্বদা এই রাশির লোকদের আশীর্বাদ করেন। এই রাশির অধিপতি মঙ্গল। শাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে। এটা বিশ্বাস করা হয় যে মঙ্গল হল বীরত্ব, শক্তি, সাহস এবং শৌর্যের কারক। এই কারণে এই রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রে সফল হন। 

সিংহ রাশি (Leo)
মা লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা এই রাশির উপর বর্ষিত হয়। তাঁর অনুগ্রহের কারণে এই জাতকরা  কখনও আর্থিক সংকটের শিকার হন না। এই রাশির অধিপতি গ্রহের রাজা সূর্য। এই কারণে, তারা উৎসাহী, কর্মঠ, দৃঢ়প্রতিজ্ঞ, পরিশ্রমী এবং তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী। তারা সম্পদ এবং খ্যাতি উভয়ই পান। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
শাস্ত্র অনুসারে, এই রাশির মানুষদের  প্রতি মা লক্ষ্মীর অসীম মমতা রয়েছে। এই ধরনের লোকেরা চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই তাদের সাফল্যের পতাকা উত্তোলন করেন। এই রাশির অধিপতি শুক্র গ্রহ, যা সম্পদ, সমৃদ্ধি এবং খ্যাতির কারক। এমতাবস্থায় কোন কিছুই তাদের সফল হওয়া থেকে বিরত রাখতে পারে না। 

Advertisement

তুলা রাশি (Libra)
এই রাশিটিও মা লক্ষ্মীরও খুব প্রিয়। মা লক্ষ্মীর আশীর্বাদে এই রাশির জাতকরা সম্পদ, সমৃদ্ধি এবং খ্যাতি লাভ করেন। এই রাশির অধিপতি শুক্র গ্রহকেও মনে করা হয়, যা সুখ ও সমৃদ্ধি দেয়। মা লক্ষ্মীর আশীর্বাদে এই ধরনের ব্যক্তিরা সর্বক্ষেত্রে সাফল্য অর্জন করেন। 

ক্যান্সার (Cancer)
মা লক্ষ্মী  এই রাশির জাতক জাতিকাদের প্রতি  সবসময় খুশি থাকেন। চন্দ্র এই রাশির অধিপতি, যা সুখ, শান্তি, ধ্যান, যোগ, স্বাস্থ্য, সম্পদ এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচিত হয়। মা লক্ষ্মীর আশীর্বাদে এই রাশির জাতকরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পান। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement