scorecardresearch
 

Maa Lakshmi Favorite Zodiac Sign: মা লক্ষ্মীর প্রিয় এই ৫ রাশি, সবসময়ই টাকায় ভরে থাকে পকেট

Maa Lakshmi Favorite Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্রে যে ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়, তা সমস্ত গ্রহ ছাড়াও বিভিন্ন দেবী-দেবতাদের সঙ্গেও সম্পর্কযুক্ত। এমনই কিছু রাশি রয়েছে, যা ধনদেবী লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। লক্ষ্মীর আশীর্বাদে এঁরা সব ক্ষেত্রে সাফল্য পেয়ে থাকে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে যে ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়, তা সমস্ত গ্রহ ছাড়াও বিভিন্ন দেবী-দেবতাদের সঙ্গেও সম্পর্কযুক্ত।

জ্যোতিষ শাস্ত্রে যে ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়, তা সমস্ত গ্রহ ছাড়াও বিভিন্ন দেবী-দেবতাদের সঙ্গেও সম্পর্কযুক্ত। এমনই কিছু রাশি রয়েছে, যা ধনদেবী লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। লক্ষ্মীর আশীর্বাদে এঁরা সব ক্ষেত্রে সাফল্য পেয়ে থাকে। নিজের পরিশ্রমের পূর্ণ ফলাফল লাভ করেন এই রাশির জাতকরা। জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকদের প্রতি লক্ষ্মী সবসময় সদয় থাকেন। আসুন জেনে নিই সেই রাশিরা কারা। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের ওপর মা লক্ষ্ীর কৃপা সবসময় থাকে। এই রাশির অধিপতি শুক্র যাকে ধন ও সম্পদের কারক বলে মনে করা হয়। এই রাশির জাতকদের ওপর মা ল৭অমীর অসীম কৃপা থাকে। এই মানুষেরা নিজেদের পরিশ্রমের ফলে প্রত্যেক জায়গায় সফলতা পেয়ে থাকে। এই লোকেরা ব্যবসায় খুব নাম করে। মা লক্ষ্মীর কৃপায় এঁদের অর্থের অভাব হয় না। 

সিংহ রাশি
সিংহ রাশির স্বমী সূর্য, যাকে সব গ্রহের রাজা বলে মনে করা হয়। এই রাশির জাতকেরা দৃঢ় মনোবল, উৎসাহ ও তেজ বুদ্ধির হয়ে থাকে। নিজের জোরে এঁরা সব জায়গায় সফলতা পান। মা লক্ষ্মীর কৃপা এঁদের ওপর সবসময় থাকে। এঁদের আর্থিক পরিস্থিতি খুব ভাল হয়। এঁদের কখনও কারোর কাছে হাত পাততে হয় না। 

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্র গ্রহ। এই গ্রহটিকে আকর্ষণ, সম্পদ ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। তুলা রাশির জাতক জাতিকাদের শুক্র ও মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় এই লোকেরা সর্বদা সুখ ভোগ করে। দেবী লক্ষ্মীর কৃপায় এই লোকেরা কখনও আর্থিক সংকটের সম্মুখীন হয় না এবং সর্বক্ষেত্রে সফল হয়।

বৃশ্চিক রাশি
এই রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গলকে অন্যান্য গ্রহের সেনাপতি বলা হয়। এই গ্রহটিকে শক্তি, সাহস, বীরত্ব ও সাহসের কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের প্রতি মা লক্ষ্মী খুব খুশি। তাদের কঠোর পরিশ্রম এবং প্রতিভার শক্তিতে, এই রাশির জাতক জাতিকারা খুব অল্প বয়সেই সাফল্য অর্জন করে।

Advertisement

মীন রাশি
মীন রাশিও দেবী লক্ষ্মীর সবচেয়ে প্রিয় রাশিদের মধ্যে একটি। এই রাশির জাতক জাতিকাদের কখনই অর্থের অভাব হয় না। এই লোকেরা তাদের কঠোর পরিশ্রমে দেবী লক্ষ্মীকে খুশি করে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা খুবই ভালো। পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হন এই রাশির মানুষেরা।

Advertisement