scorecardresearch
 

Mahalakshmi Yog 2024: মহালক্ষ্মী যোগে সুখের দিন, কপাল ঘুরতে চলেছে ৩ রাশির

২৮ অগাস্ট মিথুন রাশিতে প্রবেশ করেছে এই গ্রহ। ২৬ অগাস্ট থেকে মঙ্গল গ্রহ মিথুন রাশিতে অবস্থান করেছে। চাঁদ ও মঙ্গলের প্রভাবে তৈরি হয়েছে 'মহালক্ষ্মী যোগ’। এই যোগ অত্যন্ত শুভ। যার প্রভাবে কিছু রাশির ব্যক্তিরা কিন্তু মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। ভাগ্যের দ্বার খুলবে কোন রাশির ব্যক্তিদের, জানুন।

Advertisement
মহালক্ষ্মী যোগে সুখের দিন, কপাল ঘুরতে চলেছে ৩ রাশির মহালক্ষ্মী যোগে সুখের দিন, কপাল ঘুরতে চলেছে ৩ রাশির

জ্যোতিষশাস্ত্রে, চন্দ্র ও মঙ্গলকে অত্যন্ত শুভগ্রহ বলে ধরা হয়। এই গ্রহরা যখন ঘর পরিবর্তন করে বিপরীতমুখী হয়, তখন বারো রাশির ব্যক্তিদের উপরই শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। চাঁদ প্রতি আড়াই দিনে অন্তর তার স্থান পরিবর্তন করে। আর চাঁদ যখন ঘর পরিবর্তন করে তখন কিন্তু সকল রাশির ব্যক্তিদের উপর এই নানান প্রভাব ফেলে।

২৮ অগাস্ট মিথুন রাশিতে প্রবেশ করেছে এই গ্রহ। ২৬ অগাস্ট মঙ্গল গ্রহ মিথুন রাশিতে অবস্থান করেছে। চাঁদ ও মঙ্গলের প্রভাবে তৈরি হয়েছে 'মহালক্ষ্মী যোগ’। এই যোগ অত্যন্ত শুভ। যার প্রভাবে কিছু রাশির ব্যক্তিরা কিন্তু মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। ভাগ্যের দ্বার খুলবে কোন রাশির ব্যক্তিদের, জানুন।

মেষ রাশি
মেষ রাশির ব্যক্তিদের বাবা-মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। এরা কোনও কাজে পিছিয়ে যাবেন না। এসময় আপনার খরচ অনেকটাই কমবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। পুরানো রোগ থেকে মুক্তি পেতে পাবেন। সংসারে সবকিছু ঠিকঠাক থাকবে। আপনি আপনার প্রেমের জীবনে খুশি থাকবে। আপনার আর্থিক অবস্থা অনুকূল থাকবে। সোনা ব্যবসায় খুব সাফল্য পাবেন। কারোর সঙ্গে ঝামেলায় জড়াবেন না।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় যারা সোনা ব্যবসায়ী রয়েছেন, তাদের জন্য অত্যন্ত শুভ সময়। জীবনে সাফল্যের সময় শুরু হবে আপনার। আপনি কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সঙ্গে ভালোভাবে মিলিত হবেন এবং আপনি সকলের মন জয় করতেও সফল হবেন। বিবাহ সংক্রান্ত সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিরা এই দিনে কিছু সুখবর পেতে পারেন। এমনকি মা লক্ষ্মীর বিশেষ কৃপায় অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। জীবনে সুখ সমৃদ্ধি বাড়তে থাকবে। কোনও কাজে এরা পিছিয়ে যাবেন না। বাড়িতে গণেশ পুজো করার প্রস্তুতি নিচ্ছেন, কোন কোন জিনিস ছাড়া বাপ্পার পুজো হয় না, জানেন?

Advertisement

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা পেশাগত জীবনে খুব উন্নতি করতে পারবেন। আপনার অফিসে কাজের প্রশংসা পাবেন। তাছাড়া আপনারা মাথা ঠান্ডা রেখে যদি প্রত্যেকটি কাজ করেন, জীবনে অনেক দূর এগোতে পারবেন। শুধু তাই নয়, নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। একজন বেকার ব্যক্তি তার পছন্দের চাকরির বিষয়ে কিছু সুখবর পেতে পারেন। আর্থিক পরিস্থিতির সঙ্গে লড়াই করা লোকেরা হঠাৎ কিছু আর্থিক লাভ পেতে পারেন।

 

Advertisement