scorecardresearch
 

Mahalaxmi Varsh Till 2024: দীপাবলিতে শুরু হচ্ছে মহালক্ষ্মী বছর, ২০২৪-এ বাম্পার আয় ৫ রাশির

দীপাবলিতে শুরু হচ্ছে মহালক্ষ্মী বছর। দীপাবলির পরে গ্রহগুলির একটি শুভ সংমিশ্রণ ঘটছে। এবার দীপাবলি থেকেই শনি সারা বছর কুম্ভ রাশিতে থাকবে। একই সময়ে রাহু সারা বছর মীন রাশিতে থাকবে এবং কেতু সারা বছর কন্যা রাশিতে গমন করবে। বৃহস্পতি এই বছর বৃষ রাশিতে গোচর করবে।

Advertisement
মহালক্ষ্মী বর্ষ ২০২৩ মহালক্ষ্মী বর্ষ ২০২৩
হাইলাইটস
  • দীপাবলিতে শুরু হচ্ছে মহালক্ষ্মী বছর
  • এই গ্রহের অবস্থানের মধ্যে, ২০২৪ সালটি ৫ রাশির জন্য শুভ হবে
  • জেনে নিন ২০২৪ সালে কোন রাশির জাতক জাতিকাকে মহালক্ষ্মী আশীর্বাদ করবেন

Mahalaxmi Varsh Till 2024: দীপাবলিতে শুরু হচ্ছে মহালক্ষ্মী বছর। দীপাবলির পরে গ্রহগুলির একটি শুভ সংমিশ্রণ ঘটছে। এবার দীপাবলি থেকেই শনি সারা বছর কুম্ভ রাশিতে থাকবে। একই সময়ে রাহু সারা বছর মীন রাশিতে থাকবে এবং কেতু সারা বছর কন্যা রাশিতে গমন করবে। বৃহস্পতি এই বছর বৃষ রাশিতে গোচর করবে। এই গ্রহের অবস্থানের মধ্যে, ২০২৪ সালটি ৫ রাশির জন্য শুভ হবে। জেনে নিন ২০২৪ সালে কোন রাশির জাতক জাতিকাকে মহালক্ষ্মী আশীর্বাদ করবেন।

মিথুন রাশি
মহালক্ষ্মী বছর ২০২৪ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুব চমৎকার হতে চলেছে। এই সময়ের মধ্যে, ব্যক্তিত্বে একটি নতুন চরিত্র দেখা যাবে। এই সময়ে পৈতৃক সম্পত্তির আনন্দ পেতে পারেন। এছাড়া আপনার জন্য বাহন সুখের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে কর্মজীবনেও উন্নতি হবে। এই সময়ে, নতুন চুক্তিও পেতে পারেন যা প্রচুর লাভ দেবে। নতুন ব্যবসা প্রথমে চাপে থাকবে এবং তারপর ধীরে ধীরে ব্যবসায় লাভ পেতে শুরু করবেন। নতুন বছরে কোথাও বিনিয়োগ করতে পারেন। নতুন বিনিয়োগের সুফল পাবেন।

সিংহ রাশি
মহালক্ষ্মী বছর ২০২৪ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সুবর্ণ সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সময়ে মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, আগের তুলনায় আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। ব্যবসায়ীদের কিছুটা সতর্কতার সঙ্গে এগোতে হবে। তবে, নেতিবাচক ফলাফলও আপনার পক্ষে হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
মহালক্ষ্মী বছর ২০২৪ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক ক্ষেত্রে খুব ভাল প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, যথেষ্ট আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির শিক্ষার্থীদের জন্যও বছরটি খুব ভাল যাবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভাল ফল পাবেন। যারা সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত ব্যবসা করেন তারা ভাল লাভ পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য, মহালক্ষ্মী বছর ২০২৪ ব্যবসার সম্প্রসারণ নিয়ে আসবে। এই সময়ের মধ্যে ব্যবসা এগিয়ে যাবে। ব্যবসায় একের পর এক অনেক ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে, কর্মজীবন সম্পর্কে যা কিছু অনুমান করেন। তিনি আপনার জন্য খুব শুভ প্রমাণ করতে যাচ্ছে। ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বললে, এই সময়ের মধ্যে বিকৃত সম্পর্কগুলি উন্নত হবে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের মহালক্ষ্মী বছর খুব ভালো যাচ্ছে। এই সময়ে, পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাও এই সময়ে খুব ভালো হতে চলেছে। একের পর এক আর্থিক সুবিধা পাবেন। ক্যারিয়ারের দিক থেকেও এই সময়টি খুবই উপকারী হতে চলেছে।

Advertisement