scorecardresearch
 

Mahashivratri 2024: মহাশিবরাত্রিতে দুর্লভ সংযোগ, ভোলের আশীর্বাদে সুসময় শুরু ৫ রাশির

Mahashivratri Sarwarth Siddhi Yog: সর্বার্থ সিদ্ধি যোগের অদ্ভূত সংযোগে এ বছর মহাশিবরাত্রি উদযাপিত হবে। শুধু তাই নয়, এই বছর মহাশিবরাত্রিতে শিব যোগ, সিদ্ধি যোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি খুব শুভ সংযোগ ঘটেছে। এ বছর ৮ মার্চ শুক্রবার মহাশিবরাত্রি পালিত হবে। শুক্রবার সর্বার্থ সিদ্ধি যোগ অত্যন্ত কার্যকর বলে মনে করা হয়। কথিত আছে যে সর্বার্থ সিদ্ধি যোগে আপনি ভগবান শিবের উপাসনা করলে সম্পূর্ণ ফল পাবেন। চারটি যোগের এই শুভ সংযোগে, সিংহ ও তুলা-সহ ৫টি রাশির লোকেরা ভগবান শিবের বিশেষ আশীর্বাদ পাবেন এবং কর্মজীবন ও ব্যবসায় অপ্রত্যাশিত উন্নতি অর্জন করবেন। আসুন জেনে নেওয়া যাক এই ৫টি রাশি কোনগুলি।

Advertisement
মহাশিবরাত্রিতে অদ্ভূত সংযোগ মহাশিবরাত্রিতে অদ্ভূত সংযোগ

Mahashivratri 2024: সর্বার্থ সিদ্ধি যোগ এবং শিব যোগের পাশাপাশি, মহাশিবরাত্রিতে গ্রহগুলির খুব শুভ যোগও গঠিত হয়েছে। মহাশিবরাত্রির ঠিক একদিন আগে, ৭ মার্চ, শুক্র তার বন্দু গ্রহ শনির রাশিতে আসবে এবং শনির সঙ্গে যুতি করবে। এর পাশাপাশি কুম্ভ রাশিতে সূর্য, শনি ও শুক্রের একটি শক্তিশালী ত্রিগ্রহী যোগও তৈরি হবে। মহাশিবরাত্রির শুভ সংযোগে  শুক্র ও শনির মিলনের কারণে সিংহ ও তুলা রাশি সহ ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। অনেক দিন ধরে আটকে থাকা তাদের কাজ এরই মধ্যে শেষ হয়ে যাবে এবং ভগবান শিবের আশীর্বাদে তারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। তাদের আর্থিক অবস্থা মজবুত হবে এবং ব্যবসায় উন্নতি হবে। চলুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশির জাতক কারা।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা মহাশিবরাত্রির অদ্ভূত সংযোগের কারণে কর্মজীবন ও ব্যবসায় অপ্রত্যাশিত অগ্রগতি পাবেন। আপনি যে কাজই করবেন না কেন, ভগবান শিবের আশীর্বাদে আপনি তাতে সাফল্য পাবেন। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পাবেন এবং আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনার সব ইচ্ছা পূরণ হবে। আপনার পছন্দের জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo)
মহাশিবরাত্রিতে গঠিত গ্রহের শুভ সংযোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবে সিংহ রাশির জাতক জাতিকাদের কাঙ্ক্ষিত চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়বে এবং আপনার জীবনে বৈষয়িক সুবিধা বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং আপনি আয়ের একাধিক উৎস পাবেন। সিংহ রাশির জাতক জাতিকাদের দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে এবং তারা অর্থ সংক্রান্ত স্কিমে ভালো লাভ পাবেন।

আরও পড়ুন

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা মহাশিবরাত্রির শুভ যোগের প্রভাবে আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং সবার সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। ব্যবসায় কাঙ্খিত সাফল্য পেলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। যারা অবিবাহিত তাদের জন্য বিবাহের শুভ সম্ভাবনা থাকবে। আপনি যদি আগে কখনো শেয়ারে টাকা বিনিয়োগ করে থাকেন তাহলে এবার ভালো রিটার্ন পেতে পারেন। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে সবার সঙ্গে  আরও ভালো সম্প্রীতি থাকবে।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতকরা মহাশিবরাত্রিতে শুক্র ও শনির মিলনে বিশেষ সুবিধা পেতে চলেছেন। আপনার পিতার সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং শুক্রের শুভ প্রভাবের কারণে আপনার জীবনে বিলাসিতা বৃদ্ধি পাবে। আপনি আপনার চাকরিতে পছন্দের জায়গায় ট্রান্সফার পেতে পারেন এবং পদোন্নতির খবরও আপনার কাছে আসতে পারে। আপনি আপনার পরিবারের সঙ্গে  কোথাও একটি দুর্দান্ত ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং আপনার সুবিধা বাড়াতে আপনার বাড়িতে কিছু নতুন আইটেম আসতে পারে।

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জীবনে সুখের আগমন ঘটবে এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনি বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন। শুভ যোগের প্রভাবে আপনার গাড়ি ও বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আপনার সন্তান বিদেশ যাওয়ার দারুণ  সুযোগ পেতে পারে এবং ভাগ্য প্রতিটি সুযোগে আপনাকে সাহায্য করবে। যারা এখনও অবিবাহিত তারা ভোলে বাবার আশীর্বাদে তাদের কাঙ্ক্ষিত জীবনসঙ্গী পেতে পারেন। সন্তানদের কাছ থেকেও সুখ পাবেন। কর্মক্ষেত্রে কুম্ভ রাশির জাতক জাতিকাদের পছন্দের জায়গায় পাঠানো হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement