scorecardresearch
 

Mal Maas Lucky Unlucky Zodiacs: মলমাসে ১৬ অগাস্ট পর্যন্ত সাবধান ৩ রাশি, ৩ রাশির লক্ষ্মীলাভ

মলমাস ১৮ জুলাই থেকে শুরু হয়েছে। চলবে ১৬ অগাস্ট পর্যন্ত। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এবার মলমাস পড়েছে শ্রাবণ মাসে। এই মাস কখনও পূর্ণিমা থেকে শুরু হয় না। অমাবস্যার পরে শুরু হয়।

Advertisement
Mal Maas Rashifal। মলমাস রাশিফল। Mal Maas Rashifal। মলমাস রাশিফল।
হাইলাইটস
  • শুরু হয়েছে মলমাস।
  • লাকি ৩ রাশি, আনলাকি ৩ রাশি।

Laxmi Narayan Yoga in Mal Maas: বৈদিক ক্যালেন্ডারে, অধিক মাস অর্থাৎ মল মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষীরা সাধারণত এই সময়টিকে অশুভ বলে মনে করেন। এই সময়ে কোনও শুভ কাজ শুরু না করার পরামর্শ দেন। তবে ২০২৩ সালের মল মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ ১৯ বছর পর শ্রাবণ দুমাসের। এই সময়েই শুরু হয়েছে মলমাস। এই সময়কালে একাধিক গ্রহ এবং নক্ষত্রের সংযোগ ঘটছে। মলমাসে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে। যা তিন রাশির জন্য হিতকর। আবার তিন রাশিকে থাকতে হবে সতর্ক। 

মলমাস কবে থেকে শুরু এবং শেষ কবে- মলমাস ১৮ জুলাই থেকে শুরু হয়েছে। চলবে ১৬ অগাস্ট পর্যন্ত। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এবার মলমাস পড়েছে শ্রাবণ মাসে। এই মাস কখনও পূর্ণিমা থেকে শুরু হয় না। অমাবস্যার পরে শুরু হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে,এই সময়ে যে কোনও ধরনের শুভ কাজ এড়িয়ে চলা উচিত। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য মলমাসটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনি বিনিয়োগ থেকে লাভবান হবেন। চাকরি পরিবর্তন এবং উচ্চ বেতন পাওয়ার জন্যও সময় অনুকূল। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। গাড়ি বা সম্পত্তি কেনার উপযুক্ত সময়। রিয়েল এস্টেট বা সম্পত্তি সংক্রান্ত কাজের জন্যও সময়টি ভালো। প্রেমের সম্পর্ক ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুন

সিংহ রাশি- মলমাসে সিংহ রাশির জাতক-জাতিকারা পাবেন ভাগ্যের সমর্থন। অনেক সমস্যা সমাধানের জন্য এটা দারুণ সময় হবে। সময়ের সঙ্গে সঙ্গে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। মানুষের প্রতি আপনার আস্থা বাড়বে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। অপ্রত্যাশিত জায়গা থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনার বিবাহ জীবনে সমৃদ্ধি আসবে। অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন।

Advertisement

তুলা রাশি- মলমাস তুলা রাশির জাতক-জাতিকাদের উল্লেখযোগ্য ফল দেবে। নানা কাজে সাফল্যের সম্ভাবনা। লক্ষ্মী নারায়ণ যোগ আপনার ব্যক্তিত্ব উন্নত করবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কাজের ফল অনুকূল হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। মলমাসে লক্ষ্মী নারায়ণ যোগে আয় হবে।

বুধাদিত্য রাজ এবং লক্ষ্মী যোগের মতো শুভ যেমন রয়েছে তেমনই কিন্তু খাপ্পার যোগের মতো অশুভ যোগও তৈরি হয়েছে। যা ব্যক্তির জীবনে বাধা সৃষ্টি করতে পারে। তাই ৩ রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে সাবধান।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে ব্যর্থতা এবং অর্থহানির মতো সমস্যা দেখা দেবে। ব্যবসায় বিনিয়োগের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। অতিরিক্ত খরচ এড়ান। এই সময়ে বিবাদে জড়ানোর প্রবল সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন কাজকর্মে শান্ত মন এবং দৃষ্টিভঙ্গি রাখার চেষ্টা করুন। সঙ্গী বা পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঝগড়া হলে অবাক হবেন না। এই সময়ের মধ্যে কোনও নতুন চাকরি শুরু করা বা বিনিয়োগ এড়িয়ে চলুন।

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের এই সময়ে জীবনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। অর্থনৈতিক ক্ষতি হবে। অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। ঝামেলায় জড়াতে পারেন। কথাবার্তায় সংযম রাখুন। অশুভ সময়ের কারণে জমি বা সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে। অফিসেও বিতর্ক হতে পারে। যে কারণে আপনার সুনাম নষ্ট হতে পারে।

মীন রাশি- খাপ্পার যোগ মীন রাশির জাতক-জাতিকাদের জন্যও কঠিন সময় নিয়ে এসেছে। এই সময়ের মধ্যে যে কোনও ধরণের বিনিয়োগ ও পরিকল্পনা স্থগিত রাখুন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতন হতে হবে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই নিরাপদে রাস্তাঘাটে চলাফেরা করুন। মলমাসে নতুন চুক্তি করার চেষ্টা করবেন না। 

Advertisement