scorecardresearch
 

Malavya Rajyog 2024: সেপ্টেম্বরে অপেক্ষা শেষ, শুক্রের 'মালব্য রাজযোগ'-এ ৩ রাশির ব্যাঙ্কে ঢুকবে অঢেল টাকা

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে এবং শুভ ও রাজযোগ সৃষ্টি করে। যার প্রভাব মানুষের জীবন ও দেশ ও বিশ্বে দৃশ্যমান। সেপ্টেম্বরে শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। যে কারণে মালব্য রাজযোগ গঠিত হতে চলেছে। এই রাজযোগের প্রভাব সব রাশির মানুষের ওপরই দেখা যাবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের ভাগ্য এই সময়ে উজ্জ্বল হতে পারে।

Advertisement
রাশিফল রাশিফল

Malavya Rajyog 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে এবং শুভ ও রাজযোগ সৃষ্টি করে। যার প্রভাব মানুষের জীবন ও দেশ ও বিশ্বে দৃশ্যমান। সেপ্টেম্বরে শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। যে কারণে মালব্য রাজযোগ গঠিত হতে চলেছে। এই রাজযোগের প্রভাব সব রাশির মানুষের ওপরই দেখা যাবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের ভাগ্য এই সময়ে উজ্জ্বল হতে পারে। এছাড়াও, এরা একটি নতুন চাকরির সঙ্গে প্রচুর আর্থিক সুবিধা পেতে পারে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলি কারা।

মেষ রাশি
মালব্য রাজযোগ উপকারী প্রমাণিত হতে পারে কারণ এই রাজযোগ আপনার রাশি থেকে সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। অতএব, বিবাহিতদের বিবাহিত জীবন এই সময়ে চমৎকার হবে। স্ত্রীর কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। উপার্জনের উপায়ও বাড়বে। অন্যরকম আত্মবিশ্বাস দেখবেন। এছাড়াও, যারা অংশীদারি ব্যবসা করেন তাদের জন্য সময় অনুকূল। এই সময়ের মধ্যে, অবিবাহিতদের জন্য একটি ভাল সম্পর্ক আসতে পারে। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি যে কোনও বিলাসবহুল আইটেম কিনতে পারেন। ইচ্ছাপূরণ হতে পারে।

মকর রাশি
মালব্য রাজযোগ শুভ প্রমাণিত হতে পারে। কারণ এই রাজযোগ আপনার রাশির কারণে ক্যারিয়ার এবং ব্যবসার জায়গায় তৈরি হতে চলেছে। তাই এই সময়ে ব্যবসায়ীরা কিছু বড় সাফল্য পেতে পারেন। এছাড়াও, ব্যবসা প্রসারিত হতে পারে। আয়ের একাধিক উৎস থাকতে পারে। এই সময়ে সমস্ত অপূর্ণ ইচ্ছা পূরণ হতে চলেছে। এছাড়াও, যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। এ সময় ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। চাকরিজীবীরাও পদোন্নতি পেতে পারেন।

কুম্ভ রাশি
মালব্য রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ শুক্র গ্রহ এই রাশি থেকে নবম ঘরে গোচর করতে চলেছে। অতএব, এই সময়ে, কঠোর পরিশ্রমের পাশাপাশি, ভাগ্যের সমর্থন পাবেন। সেখানে সমাজের উচ্চ পদস্থ সদস্যদের সঙ্গে দেখা করবেন। এছাড়াও, ভবিষ্যতে এই লোকদের কাছ থেকে বড় সুবিধা পেতে চলেছেন। এছাড়াও, এই সময়ের মধ্যে দেশে এবং বিদেশে ভ্রমণ করতে পারেন। একই সঙ্গে সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই সময়ে যেকোনও পরীক্ষায় সাফল্য পেতে পারে।

Advertisement

Advertisement