scorecardresearch
 

Malmas Laxmi-Narayan Yog: মলমাসে লক্ষ্মী-নারায়ণ যোগে বাড়বে আয়, শ্রাবণজুড়ে ৩ রাশির অর্থকষ্ট দূরেই থাকবে

বৈদিক ক্যালেন্ডারে অধিক মাস অর্থাৎ মলমাসের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষীরা সাধারণত এই সময়টিকে অশুভ বলে মনে করেন। এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু না করার পরামর্শ দেন। কিন্তু ২০২৩ সালের মলমাসের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ ১৯ বছর পর দুটি শ্রাবণ এসেছে। এই সময়কালকে বলা হয় যখন গ্রহ এবং নক্ষত্রের সংযোগ ঘটে।

Advertisement
মলমাসে লক্ষ্মী-নারায়ণ যোগ মলমাসে লক্ষ্মী-নারায়ণ যোগ
হাইলাইটস
  • এই মাসটি অতিরিক্ত মাস এবং এবছর এটি শ্রাবণ মাসে পড়েছে
  • কিন্তু ২০২৩ সালের মলমাসের বিশেষ গুরুত্ব রয়েছে

Malmas Laxmi-Narayan Yog:  বৈদিক ক্যালেন্ডারে অধিক মাস অর্থাৎ মলমাসের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষীরা সাধারণত এই সময়টিকে অশুভ বলে মনে করেন। এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু না করার পরামর্শ দেন। কিন্তু ২০২৩ সালের মলমাসের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ ১৯ বছর পর দুটি শ্রাবণ এসেছে। এই সময়কালকে বলা হয় যখন গ্রহ এবং নক্ষত্রের সংযোগ ঘটে। এবার মলমাসে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে, যা অনেক রাশির জন্য শুভ হতে চলেছে।

মলমাস কবে থেকে কখন পর্যন্ত-
মলমাস ১৮ জুলাই ২০২৩ থেকে শুরু হয়েছে এবং ১৬ অগাস্ট ২০২৩ পর্যন্ত থাকবে।

মলমাসে তৈরি লক্ষ্মী-নারায়ণ যোগের গুরুত্ব-
হিন্দু ক্যালেন্ডারে, এই মাসটি অতিরিক্ত মাস এবং এবছর এটি শ্রাবণ মাসে পড়েছে। এটি কখনই পূর্ণিমা থেকে শুরু হয় না এবং অমাবস্যার পরেই শুরু হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মলমাস ৩২ মাস ১৫ দিন পরে আসে। এই সময়ে যেকোনও ধরনের শুভ কাজ এড়িয়ে চলা উচিত। জেনে নিন কোন রাশির জন্য, এটি উপকারী হবে-

আরও পড়ুন

এই রাশিরা উপকৃত হবেন-

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য মলমাসটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে বিনিয়োগের সম্পূর্ণ সুবিধা পাবেন। চাকরি পরিবর্তন এবং উচ্চ বেতন পাওয়ার জন্যও সময় অনুকূল। ভাগ্য স্থানীয়দের পক্ষে থাকবে এবং এটি একটি ব্যক্তিগত গাড়ি বা সম্পত্তি কেনার উপযুক্ত সময়। রিয়েল এস্টেট বা সম্পত্তি সংক্রান্ত কাজের জন্যও সময়টি ভাল। প্রেমের সম্পর্ক ভাল থাকবে এবং দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ রাশি
মলমাসে সিংহ রাশির জাতক জাতিকারা ভাগ্যের সমর্থন পাবেন এবং অনেক সমস্যা সমাধানের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ সময়। সময়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিত্বের উন্নতি হবে এবং মানুষের প্রতি আপনার আস্থা বাড়বে। এই সময়ে, স্থানীয়দের স্বাস্থ্য ভাল থাকবে। অপ্রত্যাশিত রুট থেকে অনেক ধরনের আর্থিক সুবিধা হবে। এই সময়ে, বিবাহিত জীবনে সমৃদ্ধি আসবে এবং অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়ার সময় আসবে।

Advertisement

তুলা রাশি
মলমাস তুলা রাশির জাতক জাতিকাদের উল্লেখযোগ্য ফল দেবে এবং অনেক কাজে সাফল্যের সম্ভাবনা বৃদ্ধি পাবে। এছাড়াও, লক্ষ্মী নারায়ণ যোগ ব্যক্তিদের ব্যক্তিত্বকে উন্নত করবে এবং উল্লেখযোগ্য ফলাফলও দেবে। আত্মবিশ্বাস বৃদ্ধির সঙ্গে কঠিন কাজ করার মত অনুভব করবে এবং ফলাফল অনুকূল হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। মলমাসে লক্ষ্মী নারায়ণ যোগে আয় হবে।

Advertisement