scorecardresearch
 

Khappar Yog in Malmas Careful Zodiac: মলমাসে মহাভয়ঙ্কর খপ্পর যোগ, আগামী ৩০ দিন খুব সাবধান ৫ রাশি!

Malmas Sawan 2023: হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী মলমাস শুরু হয়েছে এবং তা অগাস্টে শেষ হবে। মলমাসে অশুভ বিবেচিত খপ্পর যোগ গঠিত হচ্ছে। এর নেতিবাচক প্রভাব পড়বে ৫টি রাশির মানুষদের ওপর।

Advertisement
মলমাসে সাবধান ৫ রাশি মলমাসে সাবধান ৫ রাশি

Malmas Sawan 2023 Khappar Yoga: মলমাসকে অধিকামাস বা পুরুষোত্তম মাসও বলা হয়। ১৮ জুলাই থেকে শুরু হয়েছে মলমাস। ১৬ অগাস্ট তা শেষ হবে। এবার শ্রাবণের মাঝামাঝি মলমাসের কারণে শ্রাবণ ৫৮ দিনে পরিণত হয়েছে, যা দুই দফায় পালিত হচ্ছে। প্রথম শ্রাবণ মাস হবে ৪ জুলাই থেকে ১ অগাস্ট পর্যন্ত। শ্রাবণের দ্বিতীয় পর্ব ২ অগাস্ট থেকে শুরু হবে এবং ৩১ অগাস্ট শেষ হবে। দ্বিতীয় পর্বে, পাঁচটি বুধবার, পাঁচটি বৃহস্পতিবারের সঙ্গে শুক্র এবং শনির বক্রী হওয়ায় খপ্পর যোগ গঠিত হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এই যোগ অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, ৫টি রাশি রয়েছে যার উপর খপ্পর যোগ নেতিবাচক প্রভাব ফেলবে। 

মলমাসে খপ্পর যোগের কারণে, কিছু রাশির জাতককে পরবর্তী ৩০ দিনের জন্য সতর্ক থাকতে হবে। এই রাশির জাতকদের অনেক উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের খপ্পর যোগে সাবধান হওয়া দরকার।

মীন (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের জন্য খপ্পর যোগের সময়টি অসুবিধায় পূর্ণ হবে। আপনার বিরুদ্ধে কোনো আদালতে মামলা চলমান থাকলে তা দীর্ঘায়িত হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় খরচ বাড়বে, যার কারণে সঞ্চয় হবে নগণ্য। ঋণ নেওয়ার পরিস্থিতি হতে পারে। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের ফল পাবেন না।

আরও পড়ুন

মিথুন (Gemini)
খপ্পর যোগ মিথুন রাশির জাতকদের জন্য অশুভ ফল দেবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে কোনও ধরণের বিবাদ হতে পারে, যার কারণে বিবাহিত জীবন সমস্যায় পূর্ণ হবে। মলমাসে বিনিয়োগ এড়িয়ে চলুন, কারণ অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer)
মলমাসে খপ্পর যোগ কর্কটরাশিদের জন্য ফলদায়ী হবে না। ব্যয় বাড়বে, যার কারণে ঋণ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে ও পরিবারে সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে রাগ নিয়ন্ত্রণে রাখা দরকার। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয়ের অভাব হবে। সন্তানদের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে তারা মানসিকভাবে বিপর্যস্ত থাকবে। আপনি যদি এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলে মলমাসের শেষের জন্য অপেক্ষা করুন।

Advertisement

কন্যা (Virgo)
খপ্পর যোগ কন্যা রাশির জাতকদের জন্য ঝামেলাপূর্ণ সময় নিয়ে আসবে। এই সময়ে ক্রমাগত ব্যয় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কারো সঙ্গে বিবাদ হতে পারে, তাই আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কাজে মনোযোগ দিন, অপ্রয়োজনীয় জিনিস এড়িয়ে চলুন। এই সময়ে সম্পত্তি বিবাদেরও সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক (Scorpio)
খপ্পর যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক সমস্যা নিয়ে আসবে। ব্যবসায়ীরৈ ব্যবসায় প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারেন, যার কারণে তারা কিছু সমস্যার সম্মুখীন হবেন। অসুস্থতার সম্ভাবনা রয়েছে। এই সময়ে সরকারি নিয়ম ভঙ্গ করা বিশাল অসুবিধা সৃষ্টি করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement