scorecardresearch
 

Grah Transit: আগামী ৪ মাস দারুণ সময় এই ৪ রাশির, ব্যবসা-চাকরিতে তুঙ্গ সাফল্য

Planet Transit: এই সময়ে একাধিক রাশির জন্য সুখবর বয়ে আনবে। তাঁদের অর্থের অভাব হবে না। যে কোনও কাজে সাফল্য পাবেন। তিনটি গ্রহের পরিবর্তন কোন কোন রাশির জাতক-জাতিকাদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে- 

Advertisement
গ্রহ পরিবর্তন। গ্রহ পরিবর্তন।
হাইলাইটস
  • প্রভাব থাকবে আগামী বছরের ৬ জানুয়ারি পর্যন্ত।
  • এই সময়ে একাধিক রাশির জন্য সুখবর বয়ে আনবে।

সনাতন ধর্মে নবগ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহের পরিবর্তনের প্রভাব পড়ে রাশিচক্রের উপর। গ্রহের রাশি পরিবর্তন যে কোনও রাশির জন্য শুভ এবং অশুভ হতে পারে। শুভ অবস্থানে থাকা গ্রহ যে কোনও ব্যক্তির জন্য দারুণ সময় আনে। মঙ্গল, বুধ এবং বৃহস্পতি গ্রহ রাশি পরিবর্তন করেছে। তাদের প্রভাব থাকবে আগামী বছরের ৬ জানুয়ারি পর্যন্ত। এই সময়ে একাধিক রাশির জন্য সুখবর বয়ে আনবে। তাঁদের অর্থের অভাব হবে না। যে কোনও কাজে সাফল্য পাবেন। তিনটি গ্রহের পরিবর্তন কোন কোন রাশির জাতক-জাতিকাদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে- 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল, বুধ ও বৃহস্পতি গ্রহের গমন খুব সুখকর হতে চলেছে। আগামী মাসগুলিতে তাঁদের জন্য শুভ সময়। ৬ জানুয়ারির মধ্যে চাকরি এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত ব্যক্তিরা অসাধারণ সাফল্য দেখতে পাবেন। এই সময়ে বিবাহিত জীবন মধুর থাকবে। দু'জনের মধ্যে তিক্ততা দূর হবে।

তুলা- আগামী ৬ জানুয়ারি পর্যন্ত তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। মঙ্গল, বুধ এবং বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে এই রাশির ভাগ্য উজ্জ্বল হবে। অফিসে কর্মীদের সহযোগিতা পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন, যে কারণে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে।

বৃশ্চিক- মঙ্গল, বুধ ও বৃহস্পতি গ্রহের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুসংবাদ নিয়ে আসবে। ৬ জানুয়ারি পর্যন্ত সময়ে এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময়। বকেয়া সব কাজ শেষ হবে। যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন।

মীন- মীন রাশির জন্য মঙ্গল, বুধ এবং বহুস্পতির রাশি পরিবর্তন আশীর্বাদের চেয়ে কম নয়!  মীন রাশির জাতক-জাতিকারা এই তিনটি গ্রহ থেকে অনেক উপকার পাবেন। ব্যবসা বাড়তে পারে। টাকা যদি কোথাও আটকে থাকে তবে এই সময়ে তা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতির যোগ। পড়ুয়ারাও সাফল্য পাবেন।

Advertisement

আরও পড়ুন- এই রাশিগুলি গণেশের প্রিয়, চট করে সাফল্য পান, দূর হয় বাধা

Advertisement