scorecardresearch
 

Mangal Gochar 2024: ৩১ জুলাই থেকে শক্তি বাড়ছে মঙ্গলের, ৫ রাশির সব ইচ্ছেপূরণের যোগ

Mangal Gochar 2024:মঙ্গল ৩১ জুলাই মহাবলীতে পরিণত হচ্ছে। ৯ অগাস্ট পর্যন্ত কিছু রাশির জাতক জাতিকারা তাই প্রচুর সুযোগ-সুবিধা পাবেন। বর্তমানে মঙ্গল শুক্রের রাশির বৃষ রাশিতে অবস্থান করছে। সেখানেই বৃহস্পতি শুক্রের গ্রহের সঙ্গে মহামিলন হতে চলেছে। এই সময় কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে, জানুন তাদের মধ্যে কারা রয়েছেন, জানুন।

Advertisement
৩১ জুলাই থেকে শক্তিশালী হচ্ছে মঙ্গল, ৫ রাশির সব ইচ্ছেপূরণ হবে ৩১ জুলাই থেকে শক্তিশালী হচ্ছে মঙ্গল, ৫ রাশির সব ইচ্ছেপূরণ হবে

Mangal Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে, মোট বারোটি রাশি, নয়টি গ্রহ ও সাতাশটি নক্ষত্রের উল্লেখ রয়েছে। মঙ্গল হল অত্যন্ত শুভ গ্রহ। এই গ্রহ যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের ওপরে নানান প্রভাব ফেলে। তা কারোর জন্য শুভ হতে পারে, আবার তা কারোর জন্য অশুভ হতে পারে। প্রায় প্রতি মাসেই মঙ্গল স্থান বদল করে থাকে। মঙ্গল হল গ্রহের সেনাপতি।

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। যখন মঙ্গল গ্রহ স্থান পরিবর্তন করে তখন সকল রাশির ব্যক্তিদের ওপরে শুভ ও অশুভ সময় শুরু হবে। মঙ্গলকে আমরা বীরত্ব, সাহস, শক্তির কারক বলেই জানি। যে ব্যক্তি কোনও কাজে পিছিয়ে পরেন না,

মঙ্গল ৩১ জুলাই মহাবলীতে পরিণত হচ্ছে। ৯ অগাস্ট পর্যন্ত কিছু রাশির জাতক জাতিকারা তাই প্রচুর সুযোগ-সুবিধা পাবেন। বর্তমানে মঙ্গল শুক্রের রাশির বৃষ রাশিতে অবস্থান করছে। সেখানেই বৃহস্পতি শুক্রের গ্রহের সঙ্গে মহামিলন হতে চলেছে। এই সময় কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে, জানুন তাদের মধ্যে কারা রয়েছেন, জানুন।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের সময়টি খুব ভালো যাবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনাদের বাকি কাজগুলি যা আটকে তা হয়ে যাবে। আমদানি রপ্তানির কাছে খুব সুযোগ-সুবিধা পাবেন। এসময় দেশ বিদেশে ভ্রমণ করতে পারেন। আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পেট সংক্রান্ত যে সমস্যা ছিল সেটি থেকে বের হতে পারবেন। সন্তানের সুখ খবরে আপনি খুব খুশি হবেন।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের ওপর মঙ্গলের শুভ প্রভাব পড়বে। তাই এসময় ব্যবসায় আপনারা কোনও কাজেই আটকে থাকবেন না। সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে। নতুন সম্পত্তির কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এই সময়ে দাম্পত্য জীবনে আপনি খুব সুখী হবেন। কর্মক্ষেত্রে জীবনে এগিয়ে যেতে পারবেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হতে পারে। কেরিয়ারে খুব লাভ হবে।  ভাগ্যের দ্বার খুলবে আপনার। নতুন চাকরি পাবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত শুভ সময় শুরু হবে। আপনার আর্থিক দিকে লাভ হবে। নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। আপনি যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া আপনি যদি লটারি কাটেন বা শেয়ারবাজারে বিনিয়োগ করতে যান, করতে পারেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের সঙ্গে ভালো থাকায় আপনার মানসিক চাপ অনেকটা কমবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সেখানে লাভ হবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের অধিপতি হল মঙ্গল। মঙ্গলের ঘর পরিবর্তনে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের লাভ হবেই। বন্ধুদের বিশেষ সুবিধা পেতে চলেছেন আপনি। তাছাড়া এই সময়টি আপনার জন্য খুব শুভ সময় শুরু হবে। আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করেন, সেখান থেকে লাভ করতে পারবেন। তবে অবশ্যই মাথা ঠাণ্ডা রেখে চলার চেষ্টা করুন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির ব্যক্তিদের খুব শুভ সময় শুরু হবে। ভগবান শিবের বিশেষ পুজার আয়োজন করবেন আপনারা। এসময় হনুমান চালিশা পড়তে পারেন। আর্থিক দিকে খুব লাভ হবে। বাবা-মায়ের সঙ্গেও শুভ সম্পর্ক বজায় চলতে পারবেন। কারোর সঙ্গে অযথা তর্কাতর্কিতে জড়াবেন না। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, যেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

 

Advertisement