scorecardresearch
 

1st June Mangal Gochar: জুনের শুরুতেই মঙ্গল গোচর, দারুণ সাফল্য আনছে ৫ রাশিতে

Mangal Gochar 2024: মঙ্গল গ্রহ জুনে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে রুচক রাজযোগ তৈরি হবে। যা অনেক রাশির জন্য ভাগ্য নিয়ে আসতে চলেছে। তাদের ঘুমন্ত ভাগ্য জেগে উঠতে পারে।

Advertisement
মঙ্গল গোচরে কপাল খুলছে ৫ রাশির মঙ্গল গোচরে কপাল খুলছে ৫ রাশির


Mangal Gochar Effects: নয়টি গ্রহের মধ্যে মঙ্গলকে গ্রহের অধিপতি বলা হয়েছে, তিনি মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে ভূমি, সাহস, বীরত্ব এবং রক্তের কারক হিসাবে বিবেচনা করা হয়, তাই যখনই মঙ্গল তার রাশি পরিবর্তন করে  তখন এই অঞ্চলগুলিতে একটি বিশেষ প্রভাব দেখা যায়।

১ জুন, ২০২৪, দুপুর ৩.৫১ মিনিটে, মঙ্গল তার নিজস্ব রাশি মেষ রাশিতে প্রবেশ করবে, মঙ্গল ১২ জুলাই পর্যন্ত এখানে থাকবে। মঙ্গল গোচর  অনেক রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। জেনে নিন কোন রাশির জাতকরা বাম্পার সুবিধা পাবেন।

মঙ্গল গোচরে ভাগ্যবান রাশি
ধনু (Sagittarius) 

 ধনু রাশিতে পঞ্চম ঘরে মঙ্গলের রাশি পরিবর্তন হবে, এমন পরিস্থিতিতে আপনি সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন, যেমন বিবাহ, চাকরিতে পদোন্নতি ইত্যাদি। দাম্পত্য জীবনে সুখ শান্তি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। মঙ্গল গ্রহের যাত্রা শিক্ষার্থীদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে, তারা কর্মজীবনের দিক থেকে উচ্চ শিক্ষা লাভে সফল হবেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে এবং জমি সংক্রান্ত কাজে লাভ হবে।

আরও পড়ুন

মেষ (Aries)
মঙ্গল গ্রহ তার নিজের রাশি মেষের লগ্ন ঘরে  ভ্রমণ করতে চলেছে। মঙ্গলের শুভ প্রভাবে আপনার স্বাস্থ্য ও সাহস বৃদ্ধি পাবে। বেতন বৃদ্ধি হবে।  নতুন গাড়ি এবং জমি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। যারা দীর্ঘদিন পদোন্নতি পাননি তাদের এবার নিরাশ হতে হবে না। কেরিয়ার গ্রাফ আরও উপরে যাবে।

সিংহ (Leo)
 ১ জুন মঙ্গল সিংহ রাশির জাতক জাতিকাদের নবম ঘরে প্রবেশ করবে। আপনি পুরনো বিনিয়োগ এবং পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে। যারা চাকরির সমস্যায় ভুগছেন তারা ভালো চাকরির সুযোগ পাবেন। ব্যবসা ও চাকরিতে উন্নতি ও সাফল্যের জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে, যা সফল হবে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে।

Advertisement

মিথুন (Gemini)
মিথুন রাশির একাদশ ঘরে মঙ্গল পাড়ি দিচ্ছে। আপনার সম্পদ বৃদ্ধি আপনার কোষাগার বৃদ্ধি করবে। আপনি যদি আপনার ব্যবসাকে আরও এগিয়ে নেওয়ার জন্য ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার কথা ভাবছেন তবে আপনি সাফল্য পাবেন। আপনি নতুন সুযোগ পাবেন এবং আপনার ইচ্ছা পূরণ হবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে এবং আপনার সময় ভালো কাটবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে এই সময়ের মধ্যে আপনি প্রচুর মুনাফা অর্জন করবেন। স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনার ভিতরে একটি নতুন শক্তি প্রবাহিত হবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের প্রভাব ও আধিপত্য বৃদ্ধি পাবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের প্রতিপক্ষ ও শত্রুদের উপর আধিপত্য বিস্তার করবে। বিবাদ ও প্রতিযোগিতায় তারা সাফল্য পাবেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যারা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নেওয়ার চেষ্টা করছেন তারা সফল হবেন। তারা অতীতে করা বিনিয়োগ থেকেও সুবিধা পাবেন, তবে তাদের স্বাস্থ্যের বিষয়ে যত্ন নিতে হবে। আপনার খারাপ স্বাস্থ্য আপনার কাজে বাধা হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement