scorecardresearch
 

October Mangal Gochar 2023 Effects: অক্টোবরের শুরুতেই মিলবে ভাগ্যের সঙ্গ, মঙ্গলময় হবে ২ রাশির জীবন

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশির জাতকের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। অক্টোবর মাসের শুরুতে, অনেকগুলি প্রধান গ্রহ সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। এর মধ্যে মঙ্গল গ্রহের গোচরও দুটি রাশিকে শুভ ফল দিতে চলেছে।

Advertisement
 অক্টোবরের মঙ্গল গোচরে লাভবান ২ রাশি অক্টোবরের মঙ্গল গোচরে লাভবান ২ রাশি

Mars Transit In Libra 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে অনেক বড় গ্রহ গোচর  করে এবং সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। অক্টোবর মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে। ৩ অক্টোবর মঙ্গল তুলা রাশিতে পাড়ি দিতে চলেছে। এমন পরিস্থিতিতে দুটি রাশির জাতকরা বিশেষভাবে উপকৃত হবেন। 

 এই সময়ে গোচর ঘটবে
 মঙ্গল বর্তমানে কন্যা রাশিতে বিরাজমান এবং ৩ অক্টোবর বিকেল ৫:৫৮ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ৪৩ দিন যে কোনও রাশিতে থাকে। এই সময়ে তিনি যথাক্রমে স্বাতী ও বিশাখা নক্ষত্রে প্রবেশ করবে। 

মঙ্গল শক্তির প্রতীক
জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে শক্তির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। কোনো ব্যক্তির কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী হলে সেই ব্যক্তি উদ্যমী থাকেন। একে লাল গ্রহও বলা হয়। মঙ্গল মকর রাশিতে উচ্চ এবং কর্কট রাশিতে নিম্ন অবস্থানে থাকেন। বর্তমানে মঙ্গল কন্যা রাশিতে অবস্থান করছেন। এবং অক্টোবরে তুলা রাশিতে গোচর করবে। এই অবস্থায় দুই রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহ  মকর রাশিতে উচ্চ অবস্থানে রয়েছেন এবং এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা সর্বদা শুভ ফল লাভ করে। তুলা রাশিতে মঙ্গল গোচরের কারণেমকর রাশির জাতকরা আয়ের ভাল সুযোগ পাবেন।  এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা কর্মজীবন এবং ব্যবসায় তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। শুধু তাই নয়, জ্যোতিষীদের মতে, আয়ের ঘরে বৃহস্পতি, মঙ্গল ও সূর্য থাকলে অর্থের অভাব হয় না। এ সময় ব্যক্তি প্রচুর টাকা পাবেন। 

ধনু রাশি (Sagittarius)
 জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গোচরের কারণে ধনু রাশির জাতকরা তাদের কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।  কেরিয়ারের ঘরে সূর্য, মঙ্গল, বৃহস্পতি এবং চন্দ্র থাকা ব্যক্তির জীবনে প্রচুর সাফল্য আনে। এই ঘরে  মঙ্গল গ্রহের অবস্থানের কারণে, ব্যক্তি তার কর্মজীবনে উচ্চ অবস্থান অর্জন করেন। একই সঙ্গে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও সুবিধা পাবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বকেয়া অর্থ এই সময়ের মধ্যে প্রাপ্ত হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement