scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Zodiac: মঙ্গলের গোচরে ৫ রাশির ভাগ্য উজ্বল, আড়াই মাস সব ক্ষেত্রেই অসামান্য সাফল্য

১৮ অগাস্ট বিকেলে কন্যা রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল গ্রহ। ৩ অক্টোবর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই রাশিতে থাকবেন মঙ্গল। এর পরে মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
মঙ্গলের গোচরে ৫ রাশির ভাগ্য উজ্বল, আড়াই মাস সব ক্ষেত্রেই অসামান্য সাফল্য মঙ্গলের গোচরে ৫ রাশির ভাগ্য উজ্বল, আড়াই মাস সব ক্ষেত্রেই অসামান্য সাফল্য
হাইলাইটস
  • ১৮ অগাস্ট বিকেলে কন্যা রাশিতে প্রবেশ করেছে মঙ্গল গ্রহ
  • ৩ অক্টোবর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই রাশিতে থাকবেন মঙ্গল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৮ অগাস্ট বিকেলে কন্যা রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল গ্রহ। ৩ অক্টোবর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই রাশিতে থাকবেন মঙ্গল। এর পরে মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবেন। যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকে, তখন সেই ব্যক্তি শুভ ফল পায়। এছাড়াও, ব্যক্তি শক্তিশালী এবং সাহসী হয়ে ওঠে। অন্যদিকে, মঙ্গল অশুভ হলে একজন ব্যক্তি সমাজের বিরুদ্ধে কাজ করতে উদ্বুদ্ধ হন। জেনে নিন কোন কোন রাশির জাতকরা এই সময়ে সবচেয়ে বেশি লাভবান হতে চলেছেন।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন শুভ বলে মনে করা হয়। এমতাবস্থায়, এই লোকেরা অর্থনৈতিক ক্ষেত্রে প্রবৃদ্ধির সম্ভাবনা দেখছেন। একই সঙ্গে ব্যক্তির পক্ষে আদালতে সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ে আপনি শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। এ সময় রাগ নিয়ন্ত্রণ করুন এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

আরও পড়ুন

মিথুন রাশি

এই রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা খুব ফলদায়ক হবে। আপনারা ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা আছে। এর পাশাপাশি, ব্যক্তির পক্ষে অর্থনৈতিক ক্ষেত্রেও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে, যা ভবিষ্যতে লাভবান হতে দেখা যায়। আপনি যদি ব্যবসা ইত্যাদি বাড়ানোর কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।

কর্কট রাশি

৩ অক্টোবর পর্যন্ত সময়টি এই রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ে ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে, যা ভবিষ্যতে লাভবান হবে। আপনি যদি ব্যবসা বাড়ানোর কথা ভাবছেন তবে এই সময়ে লাভ হবে।

বৃশ্চিক রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কন্যা রাশিতে মঙ্গল প্রবেশ বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই সময়ে, সমাজে সম্পর্কের উন্নতি হবে। পিতার পূর্ণ সমর্থন পাবেন। ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কারণে ঋণ নিয়ে থাকলে তারাও ঋণমুক্তি পাবে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হতে পারে।

Advertisement

ধনু রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ হতে চলেছে। এই সময়ে কর্মক্ষেত্রে বিশেষ সুবিধা হবে। বৃদ্ধির নতুন সুযোগ আসবে। যারা চাকরিতে নতুন সুযোগ খুঁজছে, তারা এই সময়ে লাভবান হবেন। এই সময়ে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এ সময় অভিভাবকদের সার্বিক সহযোগিতা পাওয়া যাবে।

Advertisement