scorecardresearch
 

Mangal Gochar 2023: আর ৭ দিনের অপেক্ষা, মঙ্গলের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ ১৮ আগস্ট, ২০২৩ তারিখে পরিবর্তিত হতে চলেছে। মঙ্গলের রাশি পরিবর্তনে ৪টি রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। চলুন জেনে নিন ৭ দিন পর কোন ৪ রাশির ভাগ্য খুলতে চলেছে...

Advertisement
আর ৭ দিনের অপেক্ষা, মঙ্গলের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি। আর ৭ দিনের অপেক্ষা, মঙ্গলের কৃপায় দু’হাতে টাকা কামাবে ৪ রাশি।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ ১৮ আগস্ট, ২০২৩ তারিখে পরিবর্তিত হতে চলেছে।
  • মঙ্গলের রাশি পরিবর্তনে ৪টি রাশির জন্য খুবই শুভ হতে চলেছে।

Mangal Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ ১৮ আগস্ট, ২০২৩ তারিখে পরিবর্তিত হতে চলেছে। মঙ্গল হল সাহস, সাহসিকতা, বীরত্ব, বিবাহ, সুখ, ভূমির কারক। কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে ব্যক্তি পরাক্রমশালী, নির্ভীক, ধনবান হন। তিনি দাম্পত্য সুখ উপভোগ করেন। শীঘ্রই মঙ্গল গ্রহ কন্যা রাশিতে পাড়ি দিতে চলেছে। মঙ্গলের রাশি পরিবর্তন বড় পরিবর্তন আনবে। যদিও মঙ্গল গ্রহের যাত্রা কারও জন্য ইতিবাচক আবার কারও জন্য নেতিবাচক হবে। মঙ্গল গমন ৪টি রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। 

মঙ্গলের রাশি পরিবর্তনের শুভ প্রভাব
কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা খুবই শুভ হতে চলেছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন এই আদিবাসীদের নতুন শক্তি, সাহস এবং আত্মবিশ্বাসে পূর্ণ করবে। এই রাশির জাতক-জাতিকাদের যোগাযোগে দক্ষ হবে। নির্ভয়ে বিষয় মোকাবেলা করবেন এবং সাফল্য পাবেন। মিডিয়া, অ্যাডভোকেসি এবং লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুবই শুভ ছিল।  

বৃশ্চিক রাশি: মঙ্গল গমন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হবে। এই রাশির জাতক-জাতিকা নিজের জন্য একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করতে সক্ষম হবেন। প্রতিপক্ষকে পরাস্ত করবে। এই রাশির জাতক-জাতিকা যদি একটি ঋণ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে এই রাশির জাতক-জাতিকা এটি পেতে সফল হবেন। এই রাশির জাতক-জাতিকা যদি কোনও রোগে ভুগছেন তবে এখন এই রাশির জাতক-জাতিকা তা থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি দারুণ স্বস্তি দেবে। অর্থ লাভ হবে।

আরও পড়ুন

ধনু রাশি: মঙ্গল গমন ধনু রাশির জাতক-জাতিকাদের পেশাগত জীবনে ব্যাপক পরিবর্তন আনবে। বিদেশে কাজের স্বপ্ন পূরণ হতে পারে। এমন একটি সুযোগ আসবে, যা ক্যারিয়ারে একটি বড় মাইলফলক হতে পারে। এই রাশির জাতক-জাতিকা আত্মবিশ্বাস এবং শক্তিতে পূর্ণ হবেন। কর্মক্ষেত্রে প্রশংসা হবে, তবে এই রাউন্ডে এই রাশির জাতক-জাতিকা এই রাশির জাতক-জাতিকাদের ব্যক্তিগত জীবনকে উপেক্ষা করতে পারেন। 

Advertisement

মকর রাশি: মঙ্গল গ্রহের গমন মকর রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে সুবিধা দেবে। এই রাশির জাতক-জাতিকাদের ধর্মে একটি আচার থাকতে পারে। তীর্থযাত্রায় যেতে পারেন। দান করতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তায় সংযম রাখলে বড় লাভ হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement