scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Zodiac: মঙ্গলের আশীর্বাদে এই ৩ রাশির সবই মঙ্গলময়, ১৬ নভেম্বর পর্যন্ত কাটবে রাজার হালে

এই গ্রহ ৩ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে। এমন পরিস্থিতিতে ১৬ নভেম্বর পর্যন্ত মঙ্গল তুলা রাশিতে থাকবে। এই সময়ের মধ্যে, এই সময়টি তিনটি রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে।

Advertisement
মঙ্গল গোচর ২০২৩ মঙ্গল গোচর ২০২৩
হাইলাইটস
  • ৩ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে মঙ্গল
  • ১৬ নভেম্বর পর্যন্ত মঙ্গল তুলা রাশিতেই থাকবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু প্রধান গ্রহের স্থানান্তর সমস্ত রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে এবং যতক্ষণ না তারা দ্বিতীয় রাশিতে প্রবেশ করে, তারা কিছু রাশির জন্য শুভ ফল এবং অন্যদের জন্য অশুভ ফল প্রদান করে। আমরা আপনাকে বলি যে মঙ্গল, সাহস, শক্তি, রক্ত ​​এবং জমি ইত্যাদির জন্য দায়ী। এই গ্রহ ৩ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে। এমন পরিস্থিতিতে ১৬ নভেম্বর পর্যন্ত মঙ্গল তুলা রাশিতে থাকবে। এই সময়ের মধ্যে, এই সময়টি তিনটি রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য এই সময়টা সৌভাগ্যের হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

সিংহ রাশি 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ৩ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে, যা সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। তুলা রাশিতে মঙ্গল প্রবেশের সঙ্গে সিংহ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হয়েছে। একই সময়ে, আপনি যদি বিনিয়োগের কথা ভাবেন, তবে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হতে পারে। আপনি যদি বিদেশের ব্যবসায় জড়িত থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি প্রচুর লাভ করবেন। একই সময়ে আপনি যদি বিদেশে পড়াশোনা করার কথা ভাবেন, তবে আপনি এই সময়ে সুযোগ পেতে পারেন।

তুলা রাশি

১৬ নভেম্বর পর্যন্ত সময়টি এই রাশির জাতকদের জন্য খুব অনুকূল হতে চলেছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে তুলা রাশির জাতক জাতিকাদের ভবিষ্যতে সুখবর পাওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এই সময়ের মধ্যে, আত্মবিশ্বাস এবং সাহস বৃদ্ধি পাবে। উদ্যমে কাজগুলো সম্পন্ন করতে সক্ষম হবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়টি পুলিশ বাহিনী এবং খেলাধুলো ইত্যাদির জন্য শুভ হতে চলেছে। সম্মান বৃদ্ধি পাবে এবং অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

Advertisement

ধনু রাশি

ধনু রাশির জাতকরাও মঙ্গল গ্রহের যাত্রার সময় প্রচুর উপভোগ করতে চলেছেন। ১৬ নভেম্বর পর্যন্ত সময়টি ধনু রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার আয় ক্রমাগত বৃদ্ধি পাবে। এই সময়ে কর্মজীবন সম্পর্কিত নতুন সুযোগ পাওয়া যাবে। সামগ্রিকভাবে, আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং শক্তিশালী হবে। আমদানি-রফতানি ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। ভাল লাভ হতে পারে। এই সময়ে বিনিয়োগ করলে বাম্পার লাভ হতে পারে।

Advertisement