scorecardresearch
 

Lucky Zodiac from Today: একসঙ্গে ৪ রাজযোগ, আজ থেকে আগামী দেড়মাস মঙ্গলময় ৩ রাশির জীবন

Mangal Gochar 2023: ১৬ নভেম্বর অর্থাৎ আজ মঙ্গল বৃশ্চিক রাশিতে গোচর করতে চলেছে। এই গোচর অনেক রাশির জন্য খুব শুভ ফল নিয়ে আসছে। কারণ মঙ্গলের এই গোচরে রুচকসহ ৪টি রাজযোগ তৈরি হবে। মঙ্গল নিজের রাশিতে থাকার কারণে শক্তিশালী রাজযোগ তৈরি হবে এবং বৃশ্চিক রাশিতে বুধাদিত্য রাজযোগ, আয়ুষ্মান রাজযোগ এবং আদিত্য মঙ্গল রাজযোগও হবে। এমতাবস্থায়, মঙ্গল গোচরে তৈরি হওয়া রাজযোগের কারণে, ৩টি রাশি বছরের শেষ ৪৫দিন পেশা, ব্যবসা এবং চাকরিতে উন্নতি এবং লাভ পাবে।

Advertisement
Lucky Zodiac from Today Lucky Zodiac from Today

Mars Transit in Socorpio: জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে লাল গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। মঙ্গল আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  ১৬ নভেম্বর অর্থাৎ আজ, সকাল ১০:০৩ মিনিটে  মঙ্গল বৃশ্চিক রাশিতে গোচর করতে চলেছে। কিছু রাশির জাতক  এই গোচরের  সময় ভাল ফল পেতে চলেছে।

 মঙ্গল বৃশ্চিক রাশিতে পাড়ি দিলে রুচকসহ ৪টি রাজযোগ তৈরি হবে। মঙ্গল নিজের রাশিতে থাকার কারণে শক্তিশালী রাজ যোগ তৈরি হবে এবং বৃশ্চিক রাশিতে বুধাদিত্য রাজযোগ, আয়ুষ্মান রাজযোগ এবং আদিত্য মঙ্গল রাজযোগও হবে। এমতাবস্থায়, মঙ্গল গোচরে সৃষ্টি রাজযোগের কারণে, ৩টি রাশি বছরের শেষ  ৪৫দিন  পেশা, ব্যবসা এবং চাকরিতে উন্নতি এবং লাভ পাবে।

মিথুন (Gemini)
 বৃশ্চিক রাশিতে মঙ্গল গ্রহের গোচরে  মিথুন রাশির জাতকদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হতে চলেছে। এই গোচর  আপনাকে আরও প্রভাবশালী করে তুলবে। বৃশ্চিক রাশিতে মঙ্গলের এই গোচর মিথুন রাশির জাতকদেরকে আরও মেধাবী করে তুলবে। আপনি সহজেই আপনার শত্রু এবং প্রতিযোগীদের পরাজিত করবেন। এটি মিথুন রাশির জাতকদের জন্য বিনিয়োগের জন্য খুব অনুকূল সময় বলে প্রমাণিত হবে। মিথুন রাশির জাতকদের স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা খুবই উপকারী হতে চলেছে। এই রাশির ছাত্রদের জন্য এই গোচর বিশেষ করে শুভ ফল বয়ে আনবে। কর্কট রাশির জাতক জাতিকাদের এই গোচরের সময় তাদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। কর্কট রাশির জাতক জাতিকাদের সঙ্গীদের সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল যাচ্ছে। বিদেশে চাকরি ও আয়ের নতুন সুযোগ পেতে পারেন। এই সময়টি আপনার জন্য খুব শুভ হবে। গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
 বৃশ্চিক রাশিতে মঙ্গল গোচরের সময় এটি আপনার লগ্ন ঘরে থাকবে। এই গোচর জীবনের অনেক ক্ষেত্রে আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। মঙ্গলের এই গোচরের মাধ্যমে আপনি আত্মবিশ্বাস এবং সুস্বাস্থ্য দেখতে পাবেন। ক্রীড়া ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই গোচর শুভ হবে। বৃশ্চিক রাশির জাতকরা আইনি বিষয়ে সাফল্য পাবেন। বৃশ্চিক রাশিতে মঙ্গল গোচর আপনার বুদ্ধি ও সাহস বাড়াতে সাহায্য করবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য এই সময়টি উপযুক্ত প্রমাণিত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement