scorecardresearch
 

Mangal Gochar 2023: বিপুল অর্থযোগ তৈরি হচ্ছে ৪ রাশিতে, মঙ্গলের কৃপায় ১ জুলাই কপাল খুলছে

১ জুলাই মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। এই দিনে, মঙ্গল তার রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি, শক্তি, সাহস, বীরত্বের কারক বলা হয়।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর
হাইলাইটস
  • ১ জুলাই মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে
  • মঙ্গল তার রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করবে
  • মঙ্গলের মালিকানা মেষ এবং বৃশ্চিক রাশির

Mangal Gochar Impact: ১ জুলাই মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। এই দিনে, মঙ্গল তার রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি, শক্তি, সাহস, বীরত্বের কারক বলা হয়। মঙ্গলের মালিকানা মেষ এবং বৃশ্চিক রাশির। এটি মকর রাশিতে উচ্চতর হয়, অন্যদিকে কর্কটরাশি এটির দুর্বল চিহ্ন। জানুন মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য জেগে  উঠবে।

বৃষ রাশি
মায়ের সঙ্গ ও সহযোগিতা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে আনন্দদায়ক ফলাফল পাবেন। পরিবারে ধর্মীয় সঙ্গীতের অনুষ্ঠান হবে। যানবাহনের আনন্দ বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। লেখালেখির কাজ থেকে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি
সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, অবস্থানের পরিবর্তনও সম্ভব। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে।

আরও পড়ুন

তুলা রাশি
আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তন আসছে। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। মা এবং পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে, তবে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি
মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। শিক্ষামূলক কাজের সুখকর ফল হবে। গবেষণার কাজে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, স্থান পরিবর্তন হতে পারে। পোশাক ইত্যাদির দিকে ঝোঁক বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Advertisement

Advertisement