scorecardresearch
 

Kali Puja Horoscope 2024: কালীপুজোর আগেই পাবেন সুখবর, ৪ রাশিকে মালামাল করবে লাল গ্রহ

Kali Puja Horoscope 2024: দ্রিক পঞ্চাঙ্গ অনুসারে, মঙ্গল গ্রহ ২০ অক্টোবর ২০২৪-এ রাশি পরিবর্তন করতে চলেছে। আসলে মঙ্গল ২০ অক্টোবর ২০২৪-এর দুপুর ৩টে ০৪ মিনিটে নিজের নীচ রাশি কর্কটে গোচর করে ফেলেছে। জেনে রাখুন, কর্কট রাশি মঙ্গলের নীচ রাশি হিসাবে পরিচিত। মঙ্গল শৌর্য, সাহস, ভূমি, রক্ত, ক্রোধ, পরাক্রম, শক্তির কারক হিসাবে মানা হয়ে থাকে।

Advertisement
মঙ্গলের গোচরে লাভবান ৪ রাশি মঙ্গলের গোচরে লাভবান ৪ রাশি
হাইলাইটস
  • দ্রিক পঞ্চাঙ্গ অনুসারে, মঙ্গল গ্রহ ২০ অক্টোবর ২০২৪-এ রাশি পরিবর্তন করতে চলেছে।

দ্রিক পঞ্চাঙ্গ অনুসারে, মঙ্গল গ্রহ ২০ অক্টোবর ২০২৪-এ রাশি পরিবর্তন করতে চলেছে। আসলে মঙ্গল ২০ অক্টোবর ২০২৪-এর দুপুর ৩টে ০৪ মিনিটে নিজের নীচ রাশি কর্কটে গোচর করে ফেলেছে। জেনে রাখুন, কর্কট রাশি মঙ্গলের নীচ রাশি হিসাবে পরিচিত। মঙ্গল শৌর্য, সাহস, ভূমি, রক্ত, ক্রোধ, পরাক্রম, শক্তির কারক হিসাবে মানা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গলের এই গোচর অনেক রাশিদের জন্য মঙ্গলকারী প্রমাণিত হবে। জানুন সেই লাকি রাশি আসলে কারা। 

মেষ রাশি
মঙ্গলের গোচরে মেষ রাশির জাতকদের সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন। ভাই-বোনেদের সহযোগিতা পাবেন। নিজের বিকাশের জন্য সময় বের করবেন। কর্মস্থানে আপনার কাজের প্রশংসা হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায় লাভ হবে। কোনও ভাল খবর পাবেন। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতকদের জন্য মঙ্গলের গোচর তাদের আয় বাড়িয়ে দেবে। কেরিয়ারে উন্নতির যোগ তৈরি হচ্ছে। এই সময় আপনি একের অধিক জায়গা থেকে অর্থলাভ করতে পারবেন। বিনিয়োগের জন্য এই সময় আপনার জন্য অনুকূল। কেরিয়ারে ভাল সুযোগ পেতে পারেন। এই গোচরের সময় আপনার ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। আপনি সব কাজে সফলতা পাবেন। 

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির জাতকদের জন্য মঙ্গলের গোচর আর্থিক লাভ নিয়ে আসবে। এই সময় আয়ের নতুন রাস্তা খুলে যাবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। পুরনো বিনিয়োগ থেকে আপনি লাভবান হবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। শিক্ষাক্ষেত্র আপনি শপল হবেন। আপনার আমদানী বাড়বে। চাকুরিজীবিদের পদোন্নতি হবে। 

কুম্ভ রাশি
মঙ্গলের গোচর এই রাশির জাতকদের উচ্চশিক্ষা ও প্রেমের বিয়ের জন্য শুভ সঙ্কেত দেবে। এই সময় পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। শিশুদের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেমের বিয়েতে পরিবার সম্মতি দেবে। কর্মস্থানে আপনার দিন ভাল যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। 

Advertisement

Advertisement