scorecardresearch
 

Mangal Gochar Lucky Zodiac from Today: আদিত্য মঙ্গল যোগের প্রভাব, আজ থেকে টানা ৪০ দিন সোনায় সোহাগা ৪ রাশির

Mangal Gochar Makar Rashi: আজ মঙ্গল গ্রহ মকর রাশিতে গোচর করছে। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল গ্রহের উচ্চ রাশি হল মকর। এমতাবস্থায় মঙ্গল মকর রাশিতে এসে অত্যন্ত শক্তিশালী হবে এবং রুচক যোগ সৃষ্টি করবে। অন্যদিকে, ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত মঙ্গলের সঙ্গে সূর্যও মকর রাশিতে উপস্থিত থাকবে যার কারণে এই সময়কালে আদিত্য মঙ্গল যোগ গঠিত হবে। মঙ্গল এবং সূর্যের মিলন এবং রুচক নামক পঞ্চমহাপুরুষ যোগের প্রভাবের কারণে মঙ্গল আগামী ৪০ দিন কর্কট এবং মকর-সহ ৪টি রাশির জন্য শুভ হবে।

Advertisement
আজ থেকে মঙ্গলময় জীবন ৪ রাশির আজ থেকে মঙ্গলময় জীবন ৪ রাশির

Mars Transit In Capricorn: মঙ্গল গোচর আজ মকর রাশিতে ঘটছে। মঙ্গল গ্রহের এই গোচরের সঙ্গে , মকর রাশিতে একটি আকর্ষণীয় রাজযোগ তৈরি হবে যা পঞ্চমহাপুরুষ যোগের অন্যতম। কারণ মঙ্গল গ্রহ মকর রাশিতে উচ্চ অবস্থায় থাকবে। এর পাশাপাশি মকর রাশিতে মঙ্গল আসার কারণে সূর্য ও মঙ্গলের মিলন ঘটবে যার ফলে আদিত্য মঙ্গল যোগও কার্যকর হবে। এই পরিস্থিতিতে, কর্কট এবং মকর সহ অনেক রাশিরজাতক  মঙ্গল মকর রাশিতে আসার বড় সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক মঙ্গল গোচরের কারণে গঠিত রুচক এবং আদিত্য মঙ্গল যোগ থেকে কোন রাশির জাতকদের উপকার হবে।

মঙ্গল ধনু রাশি থেকে ৫ ফেব্রুয়ারি, ২০২৪ সোমবার রাত ৯:০৭ মিনিটে রাশি পরিবর্তন করে মকর রাশিতে যাবে । মঙ্গল গ্রহ ধনু রাশি থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করলে এর সরাসরি ইতিবাচক প্রভাব ৪টি রাশির জাতকদের উপর বিশেষভাবে দৃশ্যমান হবে। আসুন জেনে নেওয়া যাক এই ৪টি রাশির মানুষদের সম্পর্কে।  

মেষ রাশি (Aries)
ফেব্রুয়ারি মাসে মকর রাশিতে মঙ্গল গোচরে  মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। কর্মক্ষেত্রে যুবকদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত, তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথির আগমনে আনন্দের পরিবেশ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ রাত থেকে মেষ রাশির জাতকদের ভাগ্যের নক্ষত্র উজ্জ্বল হতে চলেছে। মঙ্গল গোচর  এই রাশিগুলির জন্য সুখবর নিয়ে আসছে। এই সময়ে এই রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পাবেন এবং ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতকরা অংশীদারিত্বে ব্যবসা করার পরিকল্পনা করতে পারেন। ব্যবসার কাজে বাইরে যেতে হতে পারে। আপনার সঙ্গীর কাছ থেকে বিশেষ উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্যও খুব সুখকর হতে চলেছে। এই সময়ে, আপনি পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে করা ভ্রমণ উপকারী হবে।   

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা মঙ্গল গোচরে বিশেষ সুবিধা পেতে চলেছেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। এর পাশাপাশি কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে  ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 

মকর রাশি (Capricorn)
মঙ্গল ফেব্রুয়ারিতে মকর রাশিতে প্রবেশ করছে, তাই মকর রাশির জাতকরা শুভ ফল পাবেন। যারা ব্যবসা করছেন তাদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তির পদ, প্রতিপত্তি ও সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। এই সময়ে, ধর্মীয় তীর্থযাত্রার সম্ভাবনা রয়েছে, যারা ব্যবসা করেন তারা আর্থিক সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement