scorecardresearch
 

Lucky Zodiac till August: নতুন চাকরির সঙ্গে বিপুল অর্থযোগ, টানা ৪৬দিন মঙ্গলময় ৬ রাশির জীবন

Mangal Gochar July 2024: মঙ্গল গ্রহ সাহস, ভূমি এবং বীরত্বের প্রতীক বৃষ রাশিতে গমন করতে চলেছে। সেইসঙ্গে , ৬টি রাশির জাতক জাতিকাদের জীবনে আর্থিক লাভ এবং চাকরি ও ব্যবসায় উন্নতির অনেক সুযোগ থাকবে টানা ৪৬ দিন।

Advertisement
মঙ্গল গোচরে অগাস্ট পর্যন্ত সুসময় ৬ রাশির মঙ্গল গোচরে অগাস্ট পর্যন্ত সুসময় ৬ রাশির

Mars Transit 2024 In Taurus: বর্তমানে মঙ্গল তার নিজস্ব রাশিতে অর্থাৎ মেষ রাশিতে গোচর করছে। ১২ জুলাই, বৃষ রাশিতে প্রবেশ করবেন। বৃষ রাশিতে থাকার সময়, প্রায় ৪৬ দিনের জন্য দেবগুরু বৃহস্পতির সঙ্গে যুতি করবেন, তারপরে মঙ্গল ২৬ অগাস্ট মিথুনে চলে যাবে। প্রায় দেড় মাস বৃষ রাশিতে অবস্থান করে ৬ রাশির জাতকদের উপকার করতে চলেছেন মঙ্গলদেব।

বৃষ রাশিতে মঙ্গল গোচর দেশ ও বিশ্বের পাশাপাশি মেষ থেকে মীন রাশির সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করতে চলেছে। মঙ্গল গ্রহ ১২ জুলাই থেকে পরবর্তী ৪৬ দিনের জন্য কিছু রাশির জন্য অনেক উপকার নিয়ে আসতে  চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের অবস্থান লাভজনক হবে। 

বৃষ (Taurus)
মঙ্গল, মেষ রাশির অধিপতি, এখন এখান থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, আপনি শক্তিতে পূর্ণ থাকবেন তবে রাগও বাড়তে দেখা যাবে। বিলাসিতা বৃদ্ধি পাবে এবং আপনি এই জিনিসগুলিতে প্রচুর অর্থ ব্যয় করবেন। যারা কর্মরত তারা তাদের কাজ থেকে সন্তুষ্টি পাবেন এবং ব্যবসায়ী শ্রেণি উপার্জনের অনেক সুযোগ পাবেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে  সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হন তবে তা উপেক্ষা করবেন না, সাবধানে যানবাহন চালান।

আরও পড়ুন

সিংহ (Leo)
মঙ্গল সিংহ রাশির জাতকদের ব্যবসায়িক সমস্যার সমাধান করবে, যা নিয়ে  আপনি দীর্ঘদিন ধরে সমস্যায় ছিলেন।  ব্যবসায় লাভজনক সুযোগ তৈরি করবে এবং আপনি ব্যবসায় নতুন পদ্ধতি অবলম্বন করতে সক্ষম হবেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে এবং অনেক চেষ্টা করেও পাওয়া না যায়, তাহলে এখনই চেষ্টা করুন এবং আপনি টাকা পেয়ে যাবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক শুধু ভালোই থাকবে না, প্রতি পদক্ষেপে তাদের সমর্থনও পাবেন। আপনার পিতার পূর্ণ সহায়তায় নিজের কাজ এবং মানসিক সমস্যার সমাধান পাবেন।

Advertisement

কন্যা (Virgo)
এই রাশির জাতকরা পেশাদার জীবনে দুর্দান্ত সুযোগ পাবেন যার জন্য প্রস্তুত থাকুন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং এই সময়ের মধ্যে সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। ভাগ্য আপনার পাশে থাকায় চাকরিজীবীদের বেতন বৃদ্ধি পাবে। আপনি কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বের ক্ষমতা প্রদর্শন করবেন, যা আপনার প্রতিপত্তি এবং খ্যাতি বৃদ্ধি করবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়বে, ভ্রমণও সম্ভব।

বৃশ্চিক (Scorpio)
 এই রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন এবং একটি নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। ভাল আয় বৃদ্ধি হবে, আপনার সঙ্গীর সঙ্গে  সমন্বয় করে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। নতুন ব্যবসা শুরু করতে পারবেন, তবে বিতর্কিত বিষয়ে এক ধাপ পিছিয়ে থাকতে হবে। আপনি যদি কোনও সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে সেই ইচ্ছাও এই সময়ের মধ্যে পূরণ হবে। পারিবারিক দায়িত্ব পালনের পাশাপাশি দাম্পত্য জীবনের বাধা দূর হবে

মকর (Capricorn)
 মকর রাশির চাকরিজীবীরা লাভবান হবেন এবং  নতুন অবস্থান অর্জনে সফল হবেন। সাহস বাড়বে যার ফলে  সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনের পাশাপাশি ব্যবসায় বিনিয়োগ করতে সক্ষম হবেন। সন্তান এগিয়ে যাওয়ার সুযোগ পাবে। যারা সন্তানের জন্য অপেক্ষা করছেন তারা সুখবর পেতে পারেন। অসম্পূর্ণ পড়াশোনা শুরু করার জন্য সময় উপযুক্ত হবে।

মীন (Pisces)
মীন রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং তাদের কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করতে পারেন। একাধিক উৎস থেকে আয় পাওয়া যাবে। ব্যবসায়ী শ্রেণি ভালো সাফল্য পাবেন এবং ভবিষ্যতের জন্য সঞ্চয়ও করতে পারবেন। আপনি পারিবারিক বিবাদ থেকে মুক্তি পাবেন এবং বাড়িতে কিছু শুভ কাজ ঘটবে। ভাগ্য আপনার সহায় হলে আটকে থাকা টাকা ফেরত পেতে সক্ষম হবেন। ছোট ভাই-বোনদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনার হাতের যত্ন নিন, আঘাতের সম্ভাবনা থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement