scorecardresearch
 

Mangal Gochar March Effect: শনির রাশিতে মঙ্গল, এপ্রিল পর্যন্ত সোনায় সোহাগা ৫ রাশির

Mangal Gochar 2024 Prabhav: মার্চ মাসে মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন হবে। মঙ্গল ১৫ মার্চ সন্ধ্যা ৬:২২ মিনিটে শনির মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ১৫ মার্চ থেকে ২৩এপ্রিল সকাল ৮:৫২ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। মঙ্গল গ্রহের এই গোচরের কারণে ৫টি রাশির জাতক-জাতিকাদের সম্পদ, ক্ষমতা, অবস্থান ও সাহসিকতা বৃদ্ধির ইঙ্গিত রয়েছে।

Advertisement
৪ দিন পর মঙ্গল গোচর ৪ দিন পর মঙ্গল গোচর

Mangal Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি মানুষের জীবনে গ্রহগুলির একটি বিশেষ প্রভাব রয়েছে। গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে তাদের রাশি পরিবর্তন করে, যা সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গল প্রায় ৪৫ দিন যে কোনও একটি রাশিতে থাকে। মঙ্গলকে উদ্যম, সাহস, বীরত্ব, রক্ত ​​এবং যুদ্ধের জন্য কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন প্রতিটি রাশির মানুষের জীবনে প্রভাব ফেলে। মঙ্গল গ্রহ বর্তমানে মকর রাশিতে অবস্থিত। যেখানে তার ১৫ মার্চ, ২০২৪ পর্যন্ত থাকার কথা, তারপরে মঙ্গল  শনির দ্বিতীয় রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। কুম্ভ রাশিতে মঙ্গল গোচরের  কারণে শনিদেবের সঙ্গে যোগ হবে। মঙ্গল এবং শনি উভয়কেই নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, যখন তাদের যোগসূত্র তৈরি হয়, তখন কিছু রাশির জন্য উপকারী হবে এবং কিছু রাশি ক্ষতির সম্মুখীন হবে। আসুন জেনে নেওয়া যাক কুম্ভ রাশিতে মঙ্গল এবং শনির মিলনে কোন রাশির জাতকরা উপকৃত হবে। 

মেষ (Aries)
 মঙ্গল আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, এই সময়  আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে অনেক মজবুত হবে। আপনি আপনার মুলতুবি কাজ বা বিভিন্ন ধরণের বাধা থেকে মুক্তি পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য ভাল অফার পেতে পারেন এবং ব্যবসায় ভাল লাভও পেতে পারেন। আর্থিক লাভের একাধিক সুযোগ পাবেন। 

বৃষ (Taurus)
 মঙ্গল গোচর আপনাকে নতুন চাকরির সুযোগ দিতে পারে। আপনি যদি প্রশাসনিক চাকরিতে যোগ দিতে চান তবে সুযোগটি মিস করবেন না। চাকরিজীবীদের পদ ও আয় বৃদ্ধি হতে পারে। যারা বিদেশে স্থায়ী হয়ে নাগরিকত্ব পেতে চান তারা সুখবর পেতে পারেন। চেষ্টা করুন, সফল হবেন। সাবধানে গাড়ি চালান। 

আরও পড়ুন

Advertisement

সিংহ (Leo)
মঙ্গল আপনার রাশি থেকে সপ্তম অবস্থানে প্রবেশ করবে। এই গোচর  আপনার জন্য ভাল ফলাফল নিয়ে আসবে। কাজে সাফল্য পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। জনগণের সমর্থন আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। আপনার স্বাস্থ্যের ব্যাপারে কোনোভাবেই অসতর্ক হওয়া উচিত নয়। 

কন্যা (Virgo)
মঙ্গল রাশির পরিবর্তন আপনার জন্য খুব ফলদায়ক এবং শুভ হতে পারে। আদালত মামলায় সাফল্য পেতে পারেন। আপনার বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, আপনার প্রচেষ্টা ছেড়ে দেবেন না। আপনার সময় আসছে। আপনাকে গোপনীয়তার সঙ্গে কাজ করতে হবে, তবেই আপনি সফল হবেন। 

কুম্ভ (Aquarius)
মঙ্গল রাশি পরিবর্তন আপনার লগ্ন ঘরে হবে। এমতাবস্থায় এই গোচর আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কর্মক্ষেত্রে সাফল্য অর্জিত হবে। কাঙ্খিত কাজ সম্পন্ন হবে। আপনি আপনার জীবনে আনন্দদায়ক পরিবর্তন দেখতে পারেন। বস্তুগত আরাম বাড়বে। কাজের ক্ষেত্রে আপনাকে কিছু নতুন দায়িত্ব দেওয়া হতে পারে, যা আপনি সম্পন্ন করতে সফল হবেন। আপনি আর্থিক সমৃদ্ধি এবং সুখের অনেক মুহূর্ত পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement