scorecardresearch
 

June Unlucky Zodiac: জুনে মঙ্গলের গোচরে অমঙ্গল, ৩ রাশির উন্নতি যাবে থমকে, বাড়বে না আয়

June Unlucky Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক মাসে কোনও না কোন গ্রহ নিজের রাশি বদল করে। এই গোচরের প্রভাব সব ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। গ্রহের গোচরের ফলে কোনও কোনও রাশির ভাগ্য চমকায় আবার কিছু রাশির খারাপ সময় শুরু হয়ে যায়। জুন মাসে গ্রহের সেনাপতি মঙ্গল নিজের স্বরাশি মেষে গোচর করতে চলেছে।

Advertisement
মঙ্গল গোচর ২০২৪ মঙ্গল গোচর ২০২৪
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক মাসে কোনও না কোন গ্রহ নিজের রাশি বদল করে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক মাসে কোনও না কোন গ্রহ নিজের রাশি বদল করে। এই গোচরের প্রভাব সব ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। গ্রহের গোচরের ফলে কোনও কোনও রাশির ভাগ্য চমকায় আবার কিছু রাশির খারাপ সময় শুরু হয়ে যায়। জুন মাসে গ্রহের সেনাপতি মঙ্গল নিজের স্বরাশি মেষে গোচর করতে চলেছে। মঙ্গলকে এমনিতে কল্যাণকারী গ্রহ বলে মানা হয়ে থাকে। কিন্তু এইবার মঙ্গলের গোচর ৩ রাশির জাতকদের জন্য সঙ্কট নিয়ে আসছে। আসুন জেনে নিই কোন ৩ রাশি বিপদে পড়তে চলেছে। 

বৃষ রাশি
মঙ্গল গোচরের ফলে বৃষ রাশির সঙ্গীর সঙ্গে বিনা কারণে ঝগড়া হতে পারে। চোখ ও দাঁতের ব্যথার সমস্যা হতে পারে। অর্থ লোকসানের সমস্যা দেখা দেবে। পরিশ্রম করা সত্ত্বেও আমদানি সেভাবে হবে না। ভাগ্য এই সময় সঙ্গ দেবে না। কর্মক্ষেত্রে সিনিয়রদের সামনে আপনার সম্মান কম হবে। ব্যবসা করা মানুষদের লোকসান হতে পারে এই সময়। প্রতিকার পেতে দেবী দুর্গার পুজো করুন এবং অভাবীদের খাবার খাওয়ান। 

কন্যা রাশি
মঙ্গল গ্রহের গোচরের পর আপনার চাকরিতে চাপ বেড়ে যাবে। বসের নির্দেশে বেশি সফর করতে হতে পারে, যার ফলে আপনি বিরক্ত বোধ করতে পারেন। আপনার খরচ আয়ের তুলনায় বেড়ে যাবে। কোনও এমার্জেন্সি কেস হতে পারে এই সময়, যেখানে আপনি আপনার সব সঞ্চয় হারাতে পারেন। সঙ্গীর সঙ্গে ঝামেলা হবে। যেটা আপনার সম্পর্কের মিষ্টতাকে নষ্ট করে দেবে। এই সমস্যাগুলি থেকে বাঁচতে রোজ ৪১ বার ওম নমো নারায়ণের জপ করুন। 

আরও পড়ুন

মকর রাশি
গ্রহের সেনাপতির গোচর এই রাশিদের জন্য বিপদ আনতে চলেছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা কমতে পারে। যা ফলে আপনি অসুস্থ হয়ে যাবেন। আপনার আয় কমতে পারে। তবে খরচ বাড়ার আশঙ্কা রয়েছে। অফিসে আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট দেখা দেবে। পরিশ্রম অনুসারে ইনক্রিমেট হবে না। মা-বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। প্রতিকারের জন্য শনিবার করে শনিগ্রহের পুজো করুন। 

Advertisement

Advertisement