scorecardresearch
 

Mangal Gochar 2024: টাকায় শুয়ে আয়েশ করবে ৩ রাশি, মঙ্গল গোচরে এই ৫৪ দিন সোনালি সময়

গ্রহ গুলির মধ্যে মঙ্গলই একমাত্র গ্রহ যা গ্রহের সেনাপতির মর্যাদা পেয়েছে। মঙ্গল গ্রহের গতিবিধি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হলে বা কোনও শুভ দিক থাকলে সেই ব্যক্তি কর্ম ও ব্যবসায় লাভের পাশাপাশি অনেক সম্মান পান। মঙ্গল বর্তমানে শুক্র রাশিতে বসেছে, যেটি শীঘ্রই বুধের রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৬ অগাস্ট মঙ্গল মিথুন রাশিতে যাত্রা করবে।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর

Mangal Gochar 2024: গ্রহ গুলির মধ্যে মঙ্গলই একমাত্র গ্রহ যা গ্রহের সেনাপতির মর্যাদা পেয়েছে। মঙ্গল গ্রহের গতিবিধি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হলে বা কোনও শুভ দিক থাকলে সেই ব্যক্তি কর্ম ও ব্যবসায় লাভের পাশাপাশি অনেক সম্মান পান। মঙ্গল বর্তমানে শুক্র রাশিতে বসেছে, যেটি শীঘ্রই বুধের রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৬ অগাস্ট মঙ্গল মিথুন রাশিতে যাত্রা করবে। ১৯ অক্টোবর পর্যন্ত মঙ্গল এই রাশিতে অবস্থান করবে। জানুন মিথুন রাশিতে মঙ্গল গোচরের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হতে পারে।

 

মেষ রাশি
মিথুন রাশিতে মঙ্গল গোচরের কারণে মেষ রাশির জাতক জাতিকারা ভাগ্য পাবে। ব্যবসায়ীরা পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। কর্মজীবনে কাজের প্রশংসা হবে এবং সম্মানও অনেক বেড়ে যাবে। এই সময়ে শক্তিতে পূর্ণ থাকবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। পরিবারেও সুখ শান্তি থাকবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহ থেকে শুভ ফল পেতে পারেন। এই সময়ে ইতিবাচক শক্তিতে পূর্ণ থাকবেন। মনোযোগ কাজের প্রতি থাকবে। খুব উত্পাদনশীল এবং আত্মবিশ্বাসী বোধ করবে। ধর্মীয় বিষয়ে আগ্রহ থাকবে। মানসিক স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

তুলা রাশি
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। টাকা আসার সম্ভাবনা আছে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। কাজের সূত্রে বিদেশ ভ্রমণেও যেতে হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে।
 

 

Advertisement

Advertisement