scorecardresearch
 

Lucky Rashi from Today: জন্মাষ্টমীতে মঙ্গলের কৃপা, অক্টোবর পর্যন্ত সব কাজেই সাফল্য ৫ রাশির

Mangal Gochar 2024 positive effects: মঙ্গল গ্রহ মিথুন রাশিতে ২৬ অগাস্ট বিকাল ৩:৪০ মিনিটে গোচর করবে। এর গোচরের ফলে জন্মাষ্টমীতে ৫টি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে। মঙ্গল গ্রহের এই গোচরের কারণে মেষ রাশি-সহ ৫টি রাশির মানুষ ধনী হতে পারে।

Advertisement
আজ থেকে ২০ অক্টোবর পর্যন্ত সুসময় ৫ রাশির আজ থেকে ২০ অক্টোবর পর্যন্ত সুসময় ৫ রাশির

Mangal Gochar 2024: জন্মাষ্টমীর দিন ধরিত্রীর পুত্র মঙ্গলের রাশি পরিবর্তন ঘটতে চলেছে। এতে জন্মাষ্টমীতে ৫টি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে। মঙ্গল ২৬ অগাস্ট বিকাল ৩:৪০ মিনিটে মিথুন রাশিতে যাত্রা করবে। মঙ্গল ২০ অক্টোবর দুপুর ২.৪৬ মিনিট পর্যন্ত মিথুন রাশিতে থাকবে। মঙ্গল গ্রহের এই গোচরের কারণে মেষ রাশি-সহ ৫টি রাশির মানুষ ধনী হতে পারে। তারা বিদেশে চাকরি ও সম্পত্তি পাওয়ার সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশিতে মঙ্গল গোচরের ইতিবাচক প্রভাব সম্পর্কে।

মিথুনে মঙ্গল গোচর এই ৫ রাশির জন্য শুভ দিন আনছে
মেষ (Aries)

মিথুন রাশিতে মঙ্গল গোচর মেষ রাশির জাতক জাতিকাদের সাহস ও পরাক্রম বৃদ্ধি করবে। আপনি যদি কোনও বিদেশি সংস্থায় বা বিদেশে চাকরির জন্য আবেদন করে থাকেন তবে আপনি কিছু সুখবর পেতে পারেন। বিদেশে স্থায়ী হওয়ার স্বপ্নও পূরণ হতে পারে। এই সময়ে, আপনার আশ্চর্যজনক এনার্জি থাকবে, যার কারণে আপনি সহজেই প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করতে পারবেন। পুজোর প্রতি আপনার আগ্রহ থাকবে। পারিবারিক বিষয়ে কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে।

মিথুন (Gemini)
আপনার রাশিতে মঙ্গল গোচর করছে। মঙ্গলের শুভ প্রভাবের কারণে আপনার আয় বাড়তে পারে এবং আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে, আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন বা আপনার পিতার কাছ থেকে কিছু সম্পত্তি পেতে পারেন। সরকারের কাছ থেকে কোনো বড় কাজ পেতে পারেন। কর্মক্ষেত্রে বস খুশি হবেন এবং আপনার কাজের প্রশংসা করবেন।

আরও পড়ুন

সিংহ (Leo)
মঙ্গল গোচর  আপনার জন্য খুব শুভ হতে পারে। আপনার বস আপনার উপর খুশি হবেন এবং আপনার প্রভাব বাড়তে পারে। কর্মক্ষেত্রে আপনার নেটওয়ার্কিং শক্তিশালী হবে, যা আপনার উপকারে আসবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি যে কাজই করুন না কেন, তাতে আপনি সফলতা পাবেন। মানুষ আপনাকে বিশ্বাস করবে।

Advertisement

কন্যা (Virgo)
মঙ্গল গ্রহের শুভ প্রভাবে আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সরকার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি একটি বড় ডিল পেতে পারেন। বিদেশে শিক্ষা লাভের স্বপ্ন পূরণ হতে পারে। এর জন্য সময় অনুকূল। যারা সম্প্রতি বিয়ে করেছেন, তাদের সন্তান হওয়ার সম্ভাবনা থাকবে। রাজনীতিবিদদের ভাগ্য উজ্জ্বল হতে পারে, তারা বড় কোনো পদ পেতে পারে।

মকর (Capricorn)
মঙ্গলের রাশি পরিবর্তন আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। আপনি কিছু সরকারি  কাজ বা বড় ডিল পেতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনার বিদেশে চাকরি বা অন্য দেশে বসবাসের স্বপ্ন পূরণ হতে পারে। বিতর্কের বিষয়ে সাফল্য পাবেন। এই সময়টি একটি নতুন ব্যবসা বা নতুন কোন কাজ শুরু করার জন্য অনুকূল, আপনি আপনার ইচ্ছা অনুযায়ী ফলাফল পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement