scorecardresearch
 

Mars Transit Horosope: চাকরি-ব্যবসায় দারুণ লাভ, মঙ্গলের কৃপায় ভাগ্য বদল ৩ রাশির

জ্যোতিষ মতে, পুজোর পর আগামী ২০ অক্টোবর রাশি বদলাবে মঙ্গল। কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। এই গোচরের ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, পুজোর পর আগামী ২০ অক্টোবর রাশি বদলাবে মঙ্গল।
  • কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, পুজোর পর আগামী ২০ অক্টোবর রাশি বদলাবে মঙ্গল। কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। এই গোচরের ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 

ভাগ্য বদলাবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্যের যোগ রয়েছে। চাকরিতে উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। সব বাধা কেটে যাবে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini): 

কপাল খুলবে মিথুন রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতি হবে। সম্পদ বাড়বে লাফিয়ে। হঠাৎ অর্থলাভের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

কর্কট রাশি (Cancer): 

কপাল খুলবে কর্কট রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। ধনলাভের যোগ রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। 

জ্যোতিষ মতে, অক্টোবরে ২ বার চাল বদল করবে বুধ। ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। তারপরে ২৯ অক্টোবর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর ফলে লাভের মুখ দেখবেন তুলা, বৃষ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।
 

Advertisement