scorecardresearch
 

Mangal Gochar Lucky Zodiac: ৫ ডিসেম্বর পর্যন্ত সময়, ৩ রাশির ভাগ্যে লটারি, মিলবে কুবেরের গুপ্তধন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয়ে থাকে প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। এর প্রত্যক্ষ প্রভাব, শুভ ও অশুভ প্রভাব প্রত্যেকের জীবনকে প্রভাবিত করে। মঙ্গল, সাহস এবং বীরত্বের দাতা, কন্যা রাশি ছেড়ে ২২ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে।

Advertisement
রাশি রাশি

Mangal Gochar Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয়ে থাকে প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। এর প্রত্যক্ষ প্রভাব, শুভ ও অশুভ প্রভাব প্রত্যেকের জীবনকে প্রভাবিত করে। মঙ্গল, সাহস এবং বীরত্বের দাতা, কন্যা রাশি ছেড়ে ২২ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। ডিসেম্বর পর্যন্ত থাকবে। এই সময়ের মধ্যে, এর প্রভাব সমস্ত রাশির ওপর দেখা যাবে। এই সময়ে, ৩টি রাশি রয়েছে যার ওপর মঙ্গল গ্রহের আশীর্বাদ প্রাপ্ত হবে। এই ব্যক্তিরা কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি পাবেন। জেনে নিন এই ৩টি রাশি সম্পর্কে।

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে। মঙ্গল আপনার রাশির সপ্তম ঘরে গোচর করতে চলেছে। এই সময়ে বিবাহিতদের জীবনে মিষ্টতা বিলীন হয়ে যাবে। এই সময়ে আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। মঙ্গল আপনার রাশির নবম এবং আরোহী বাড়ির অধিপতি। এই সময়ে আপনি ভাগ্যবান হবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। চাকরিজীবীদের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

বৃশ্চিক রাশি
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি শুভ এবং ফলদায়ক হতে চলেছে। মঙ্গল আপনার রাশির অধিপতি। এই রাশির আয়ের ঘরে মঙ্গল গোচর করতে চলেছে। আয় বাড়বে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। পুরনো বিনিয়োগ এ সময়ে লাভবান হতে পারে। রিয়েল এস্টেট, সম্পত্তি বা জমি সম্পত্তি সম্পর্কিত ব্যবসা লাভবান হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গোচর খুব শুভ হতে চলেছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মঙ্গল আপনার ট্রানজিট রাশিফলের অর্থ এবং বাকস্থানে যেতে চলেছে। এই সময়ে আকস্মিকভাবে অর্থলাভ হবে। ব্যবসায়ীরা অচল টাকা পাবেন। শুধু তাই নয়, ক্যারিয়ারের দিক থেকেও এই সময়টা খুবই ফলপ্রসূ হতে চলেছে। মঙ্গল রাশিচক্রের চতুর্থ এবং অষ্টম ঘরের অধিপতি। যানবাহন ও সম্পত্তি পেতে পারেন। এই সময়ে লেনদেন উপকারী হতে পারে।

Advertisement

Advertisement