scorecardresearch
 

Janmashtami 2024 Lucky Rashi: জন্মাষ্টমী মঙ্গলময়, ৫ রাশিকে ঢেলে দিতে চলেছেন মা লক্ষ্মী

Mangal Gochar 2024: ২৬ অগাস্ট মানে জন্মাষ্টমীতে বৃষ থেকে মিথুন রাশিতে প্রবেশ করবে। ২০ অক্টোবর পর্যন্ত একই রাশি বিরাজ করবে এই গ্রহ। এই সময়ে কিছু রাশির জাতক-জাতিকাদের অর্থপ্রাপ্তি হবে, ভাগ্যের দ্বার খুলবে তাঁদের, নতুন সম্পত্তি কিনতে পারবেন। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
জন্মাষ্টমী মঙ্গলময়, ৫ রাশিকে ঢেলে দিতে চলেছেন মা লক্ষ্মী জন্মাষ্টমী মঙ্গলময়, ৫ রাশিকে ঢেলে দিতে চলেছেন মা লক্ষ্মী

Mars Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। মঙ্গল মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি এবং ২৬ অগাস্ট মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে।  এই দিনে জন্মাষ্টমীর উৎসব পালিত হবে। গ্রহের সেনাপতি বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করবে। সমস্ত রাশির উপর এই গোচরের প্রভাব দেখা যাবে। কিছু রাশির জাতক বিশেষ সুবিধা পাবেন, আবার কিছু রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে। 

কোনও ব্যক্তির কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী হলে সাফল্যের সম্ভাবনা থাকে। এই সময়ে সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কেরও উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকার পাবেন। 

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে গ্রহের সেনাপতি বলে মনে করা হয়। মঙ্গল যখন স্থান পরিবর্তন করে তখন কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও অশুভ নানান প্রভাব ফেলতে চলেছে।

আরও পড়ুন

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে অত্যন্ত লাভ হবে। এসময় ভাগ্যের দ্বার খুলবে আপনার। চাকরিতে পদোন্নতি হবে। ব্যবসায়ীদের আয় বাড়তে পারে। প্রেম জীবনে সফলতা আসবে। জীবনসঙ্গীর সঙ্গে যা বিবাদ ছিল তা মিটে যাবে। এসময় প্রত্যেকটি কাজেই আপনার মনোযোগ বাড়বে। ব্যায়ামের প্রতি মনোযোগ দেবেন। শরীর সম্পর্কে সচেতন হন। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। এসময় যারা অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে চেয়েছেন, করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। 

বৃষ (Taurus) 
বৃষ রাশির জাতক জাতিকাদের ওপর মঙ্গল গ্রহের শুভ প্রভাব পরবে। এই সময় আপনি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভ হবে আপনার। যারা ইঞ্জিনিয়ারিং, মডেলিংয়ে যুক্ত তাঁদের লাভ হবে। নতুন সম্পত্তি কিনতে পারেন। কারোর সঙ্গে অশান্তিতে জড়াবেন না। 

Advertisement

মিথুন (Gemini)
মিথুন রাশির ব্যক্তিদের ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন। কর্মজীবনে সফলতা পাবেন। যারা বিদেশে যেতে চাইছেন যেতে পারেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভ হবে আপনার। এই সময় গলাব্যথা, মাথার ব্যথায় ভুগতে হতে পারে। শরীর খারাপ হলে চিকিৎসকের পরামর্শ নেবেন। এ সময় আপনার সন্তানের কোনও শুভ খবরে আপনার মনে খুশি লেগে থাকবে। বিদেশ যাত্রার যোগ রয়েছে আপনার।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের ওপর সেনাপতি গ্রহ মঙ্গলের বিশেষ প্রভাব পরবে। এই সময় যারা নতুন চাকরি করেন, তাদের জন্য শুভ সময় শুরু হবে। এই সময় যারা গবেষণায় যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। এসময় হনুমানজির পুজো করুন, সেখান থেকে আপনি সফলতা অর্জন করতে পারবেন। 

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এই সময় নতুন সম্পত্তিকে কেনার সম্ভাবনা রয়েছে আপনার। মানসিক চাপও আগে থেকে অনেকটা কমবে। অযথা কারোর সঙ্গে তর্কে জড়াবেন না। মাথা ঠান্ডা করে প্রত্যেকটি কাজ করবেন। Advertisement এই সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সঙ্গে ভালোভাবে সময় কাটাবেন। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। কর্মজীবনেও সফলতা আসবে আপনার।

 

Advertisement