scorecardresearch
 

October Careful Zodiac: অস্ত যাচ্ছে মঙ্গল, অক্টোবরে অর্থ-স্বাস্থ্যহানির সম্ভাবনা ৫ রাশির

Mars Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ২৪ সেপ্টেম্বর ২০২৩-এ কন্যা রাশিতে অস্ত যাচ্ছে। যে কোনো গ্রহের অস্ত যাওয়া সমস্ত রাশিকে প্রভাবিত করে। অস্ত যাওয়া মঙ্গল গ্রহ কিছু রাশির জন্য সমস্যা তৈরি করতে পারে, চলুন জেনে নেওয়া যাক কাদের সাবধান হওয়া দরকার।

Advertisement
অক্টোবরে সাবধানে পদক্ষেপ নিন ৫ রাশি অক্টোবরে সাবধানে পদক্ষেপ নিন ৫ রাশি

Mangal Asta 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের উদয় এবং অস্ত যাওয়া সমস্ত রাশির জাতকদের জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলে। মঙ্গল ২৪ সেপ্টেম্বর২০২৩-এ কন্যা রাশিতে অস্তমিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে মঙ্গল অস্ত যাওয়ার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অসুবিধা দেখা দেবে। এই সময়ে তাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের সম্পর্কে।  

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল এবং তিনি ষষ্ঠ ঘরে অবস্থিত। এই জ্যোতির্বিদ্যাগত পরিবর্তন মেষ রাশির মানুষদের জন্য অনেক চ্যালেঞ্জ তৈরি করতে চলেছে। এই সময়ে এই রাশির জাতকদের তাদের পেশাগত ও ব্যবসায়িক কাজে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে চাপ বাড়তে পারে। উপরন্তু, আপনি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সময়ের মধ্যে আপনি পারস্পরিক সম্পর্কের উত্থান-পতন অনুভব করবেন। 

বৃষ রাশি (Taurus)
মঙ্গল গ্রহের অস্ত যাওয়া এই রাশির জাতকদের জন্যও অশুভ প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে সক্ষম হবেন না। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে কাজের চাপ অনুভব করবেন, এর কারণে আপনি ভুল করতে পারেন এবং এর ফল ভোগ করতে পারেন। চাকরি থেকে মন বিক্ষিপ্ত হবে, যা সামগ্রিকভাবে অসন্তুষ্টির কারণ হতে পারে। একই সময়ে, আপনি আয়ের ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন।  

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের অস্ত যাওয়া এই রাশির জাতকদের জন্য অনুকূল ফল দেবে না। এই সময়ে, আপনি আপনার প্রচেষ্টায় বাধা এবং সম্ভাব্য ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। কঠোর পরিশ্রমের পরও আপনি যে কাজে সফলতা পাবেন তার কোনো নিশ্চয়তা নেই। সহকর্মী এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন কমে যাবে। এ সময় অনেক ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। অল্প দূরত্বে ভ্রমণ ক্ষতির কারণ হতে পারে।  

Advertisement

সিংহ রাশি  (Leo)
সিংহ রাশির চতুর্থ এবং নবম ঘরে রয়েছে  মঙ্গল  এবং  বাইরের ঘরে থাকার কারণে এই  রাশির জাতক জাতিকারা বিরূপ ফল পাবেন। কন্যা রাশিতে মঙ্গল প্রবেশের কারণে, আপনাকে সমস্যায় পড়তে হতে পারে, কাজে সাফল্যের কোনও গ্যারান্টি নেই, যার কারণে আপনি চিন্তিত বোধ করবেন। চাকরি সংক্রান্ত সমস্যা আসতে পারে। এই সময়ে, অনেক বাধা আপনার পথে আসতে  পারে।

ধনু রাশি  (Sagittarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলের অস্ত যাওয়া ২০২৩ সালে  ধনু রাশির লোকদের জন্য চ্যালেঞ্জিং সময় নিয়ে আসছে। এই সময়ে, কর্মক্ষেত্রে ফলাফল প্রত্যাশা অনুযায়ী হবে না। যেকোনো কাজে সাফল্য পেতে হলে আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। বিশৃঙ্খল পরিকল্পনা এই সময়ে পছন্দসই ফলাফল দেবে না। ব্যবসায় জড়িত ব্যক্তিরা অনেক ধরনের ক্ষতির সম্মুখীন হতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement