scorecardresearch
 

Holi- Dolyatra 2024 Lucky Rashi: দোল পূর্ণিমার আগেই ভাগ্য বদল, মঙ্গলময় হতে চলেছে ৪ রাশির জীবন

Mangal Gochar 2024 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ১৫ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, কিছু রাশির জাতক জাতিকারা হঠাৎ করেই তাদের পকেটে প্রচুর অর্থ পেয়ে যাবেন।

Advertisement
 ৪ রাশির সুদিন ৪ রাশির সুদিন

Mangal Gochar 2024: আর ১ দিন পর, বছরের তৃতীয় মাস অর্থাৎ মার্চ শুরু হবে। জ্যোতিষশাস্ত্রে এই মাসটিকে খুবই বিশেষ বলে মনে করা হয়। এই মাসে, অনেক বড় গ্রহ তাদের গতি পরিবর্তন করতে চলেছে যা সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের প্রভাবিত করবে। কোন রাশির উপর প্রভাব ইতিবাচক এবং কোন রাশির উপর এটি নেতিবাচক প্রভাব ফেলবে। মার্চ মাসে গ্রহের সেনাপতি তাদের রাশি পরিবর্তন করবেন। আসুন জেনে নেওয়া যাক কখন মঙ্গল গোচর ঘটবে এবং কোন রাশির উপর কী প্রভাব পড়বে।

'গ্রহের সেনাপতি' গোচর করবে  শনির রাশিতে
মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যাঁর কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী তিনি সাহসী ও নির্ভীক হন।  ১৫ মার্চ মঙ্গল মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে যার কারণে শনি এবং মঙ্গল গ্রহের মিলন হবে। মঙ্গল গ্রহের প্রভাব এই ৪টি রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। হোলির কয়েকদিন আগে, মঙ্গল রাশির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনে প্রভাব ফেলবে। কিছু রাশির জাতক এই সময়ে শুভ ফল পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা মঙ্গল গ্রহের গোচরে তাদের ভাগ্য উজ্জ্বল দেখতে পাবে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর শুভ বলে মনে করা হচ্ছে। দীর্ঘদিন ধরে কাজে যে বাধা আসছিল তা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। যারা সরকারি চাকরি খুঁজছিলেন তারা কোনো সুখবর পেতে পারেন। বিবাহিত জীবন আগের থেকে ভালো হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন।

আরও পড়ুন

সিংহ (Leo)
কুম্ভ রাশিতে মঙ্গল গোচর সিংহ রাশির জাতকদের জন্য ফলদায়ক হবে। কর্মজীবনে উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। আপনি যদি কোনো সমস্যায় ভুগে থাকেন তাহলে তা থেকেও মুক্তি পেতে পারেন।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর  লাভজনক হতে চলেছে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। আপনি যদি দীর্ঘদিন অসুস্থ থাকেন তবে আপনি অবশ্যই এবার  আরাম পেতে পারেন। লাভের নতুন উৎস তৈরি হবে যা আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় ভালো যাবে।

কুম্ভ (Aquarius)
মঙ্গল গোচর কুম্ভ রাশির জাতকদের ভাগ্য জাগিয়ে তুলতে পারে। কাজে সফলতা আসতে পারে। ব্যবসায়ীরা লাভ করতে পারেন এবং ভাল আর্থিক লাভের সম্ভাবনাও থাকতে পারে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন যা আপনার মনকে খুশি রাখবে এবং ইতিবাচক বোধ করাবে। ব্যবসায়ীদের জন্যও এটি একটি ভালো সময় হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement