scorecardresearch
 

Mangal Blessing Zodiac from 18 August: ৪৮ ঘণ্টার মধ্যেই ভাগ্যের চাকা ঘুরছে, মঙ্গলময় হবে ৫ রাশির জীবন

Mangal Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয় যে কোনো গ্রহ যখন গোচর হয়, তখন ১২টি রাশির জাতকদের প্রভাবিত করে। ১৮ অগাস্ট মঙ্গল কন্যা রাশিতে গোচর করতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হবেন।

Advertisement
মঙ্গল গোচরে লাভবান ৫ রাশি মঙ্গল গোচরে লাভবান ৫ রাশি

Mangal Gochar Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয়। অগাস্টে মঙ্গল গ্রহ গোচর  করতে চলেছে। ঠিক ২ দিন পর, ১৮ অগাস্ট ২০২৩ তারিখে, মঙ্গল গ্রহ বিকেল ৩.১৪ মিনিটে গোচর করবে। এই সময়ে, মঙ্গল গ্রহের ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে কিছু রাশির জাতক জাতিকারা এই সময়ে বিশেষ ফল পাবেন। 

মঙ্গল হল কন্যা রাশির ষষ্ঠ ঘরের অধিপতি, যার কারণে স্বস্তি এবং স্বতঃস্ফূর্ততার অনুভূতি বজায় থাকে। অন্যদিকে, কন্যারাশি পরিষ্কার-পরিচ্ছন্নতা, সময় ব্যবস্থাপনা এবং কঠোর পরিশ্রমের সঙ্গে যুক্ত থাকার কারণে মঙ্গলের সহজাত গুণের সঙ্গে মিলে যায়। এমন পরিস্থিতিতে মঙ্গল গোচরে এই ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো সম্পর্কে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গল কন্যা রাশিতে গোচর করতে চলেছে, এমন পরিস্থিতিতে মেষ রাশির জাতকরা অনুকূল ফল পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আইনি বিষয়ে জড়িতদের পক্ষে সিদ্ধান্ত আসতে পারে। এই সময়ে বিরোধীদের থেকে সাবধান থাকুন। কোনো বিবাদ দেখা দিতে পারে। এমতাবস্থায় শব্দ ও স্বাভাবের ওপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতক জাতিকারাও মঙ্গল গ্রহের গোচরে  লাভবান হতে চলেছেন। এই সময়ে মিথুন রাশির জাতকরা শুভ ফল পাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। অর্থনৈতিক উন্নতির লক্ষণ রয়েছে। এই সময়ে কর্মজীবনে নতুন দায়িত্ব লাভজনক হবে এবং ইতিবাচক ফলাফল পাওয়া যাবে। এই সময়টি সেই সমস্ত লোকদের জন্য বিশেষভাবে উপকারী, যারা ব্যবসা থেকে লাভ করতে চান।   

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশিতে মঙ্গল গোচর করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের শারীরিক স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব দেখা যাবে। তবে এ সময় নিজের কথা ও স্বভাবের ওপর নিয়ন্ত্রণ বজায় রাখুন।  

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর  শুভ বলে মনে করা হয়। এ সময় সামাজিক সম্পর্কগুলি শক্তিশালী হবে। পিতার সহযোগিতা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে কর্মজীবনে সাফল্য আসবে। ঋণগ্রস্ত ব্যক্তিরা এই সময়ে স্বস্তি পেতে পারেন। আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।  

ধনু রাশি (Sagittarius)
 মঙ্গল গ্রহ ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে রোশনাই নিয়ে আসতে চলেছে। এই সময়ে, কর্মজীবনের ক্ষেত্রে  সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি পেশাদার পথে পরিবর্তন চান তবে নতুন এবং ইতিবাচক সুযোগ আপনার পথে আসবে। এই সময়ের মধ্যে আত্মবিশ্বাস এবং আত্মসম্মান বৃদ্ধি পাবে। পিতামাতার সমর্থন পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement