scorecardresearch
 

Mangal Gochar 2024: মঙ্গল ৩ রাশিতে সদয়, টাকা-সম্পত্তি বাড়বে হু হু করে; পুজোর মাসেই কামাল

নয়টি গ্রহের মধ্যে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে, যাকে বলা হয় গ্রহের সেনাপতি। মঙ্গলকে মেষ রাশির অধিপতিও মনে করা হয়। যা সাহসিকতা, শক্তি এবং শক্তির জন্যও দায়ী গ্রহ। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী মঙ্গল দেবের বিশেষ কৃপায় মানুষের জীবন সুখী থাকে। মঙ্গলের ক্রোধের কারণে নানা সমস্যায় পড়তে হয়।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর

Mangal Gochar 2024: নয়টি গ্রহের মধ্যে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে, যাকে বলা হয় গ্রহের সেনাপতি। মঙ্গলকে মেষ রাশির অধিপতিও মনে করা হয়। যা সাহসিকতা, শক্তি এবং শক্তির জন্যও দায়ী গ্রহ। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী মঙ্গল দেবের বিশেষ কৃপায় মানুষের জীবন সুখী থাকে। মঙ্গলের ক্রোধের কারণে নানা সমস্যায় পড়তে হয়।

মঙ্গল ২০ অক্টোবর, ২০২৪-এ তার রাশিচক্র পরিবর্তন করবে। রবিবার, মঙ্গল কর্কট রাশিতে গমন করবে দুপুর ২টো ৪৬ মিনিটে। এর আগে ৬ সেপ্টেম্বর ২০২৪-এও একটি নক্ষত্রমন্ডল পরিবর্তন হবে। ৬ সেপ্টেম্বর মঙ্গল অর্দ্র নক্ষত্রে প্রবেশ করবে। মঙ্গল গোচর প্রতিটি রাশির মানুষের কর্মজীবন, ব্যবসা এবং স্বাস্থ্যের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। জানুন তিনটি রাশি সম্পর্কে যাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা শুভ হবে।

বৃশ্চিক রাশি
গ্রহের অধিপতি মঙ্গলের রাশিচক্রের পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হবে। সম্মান বৃদ্ধির পাশাপাশি অর্থ উপার্জনের নতুন উপায় পাওয়া যাবে। কর্মজীবনের দিক থেকেও এই সময়টি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হবে। সঙ্গীর কাছ থেকে প্রেমের জীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। অবিবাহিতদের জন্য আগামী সপ্তাহে বিয়ের প্রস্তাব আসতে পারে। আটকে থাকা কাজ আগামী দিনে শেষ হতে পারে।

আরও পড়ুন

মকর রাশি
বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। দোকানদারদের অপ্রত্যাশিত টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে বিবাহিতদের সম্পর্ক গভীর হবে। এছাড়াও, বিবাহিত জীবনে সুখ থাকবে। ব্যবসায় লাভের অনেক নতুন সুযোগ আসবে। শিশুদের বুদ্ধিমত্তার বিকাশ ঘটবে। এ ছাড়া পরীক্ষায় ভালো নম্বর পাওয়া যাবে।

তুলা রাশি
মঙ্গলের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকার জন্য অসীম সুখ বয়ে আনবে। সম্পদ বৃদ্ধি হবে। যে চুক্তিটি চূড়ান্ত করার জন্য কিছু সময়ের জন্য তাড়াহুড়ো করতে হয়েছিল তাতে আপনি সাফল্য পেতে পারেন। আগামী দিনে দোকানদাররা ভালো আয় করবে, যে কারণে সহজেই ঋণের টাকা পরিশোধ করতে পারবেন। যদি তুলা রাশির জাতক জাতিকাদের পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হয়, তাহলে ঝগড়া শীঘ্রই শেষ হতে পারে।

Advertisement

Advertisement